ইউক্রেনের সামরিক কারখানায় গুলি, পাঁচ সেনা নিহত

ইউক্রেনের সামরিক কারখানায় গুলি, পাঁচ সেনা নিহত

ইউক্রেনের মধ্যাঞ্চলের একটি সামরিক কারখানায় নিরাপত্তা রক্ষীদের ওপর গুলি চালিয়েছে দেশটির ন্যাশনাল গার্ডের এক সেনা সদস্য। এতে পাঁচজন নিহত এবং আরও পাঁচজন আহত হয়েছে। তবে গুলি চালানোর কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ওই সামরিক কারখানায় প্রতিরক্ষা, বিমান এবং কৃষি সংক্রান্ত সরঞ্জাম তৈরি করা হয়। সংবাদসূত্র : আল-জাজিরা

বৃহস্পতিবার ভোরে পিভদেনমাস ক্ষেপণাস্ত্র কারখানায় এই গুলি চালানোর ঘটনা ঘটে। পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, শিফটের শুরুতে রক্ষীদের অস্ত্র বিতরণের সময় গুলি চালানো হয়।

ওই বিবৃতিতে বলা হয়েছে, হামলাকারী সেনা সদস্য একটি কালাশনিকভ অ্যাসল্ট রাইফেল দিয়ে গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে পাঁচজন নিহত এবং আরও পাঁচজন আহত হয় বলে জানিয়েছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়। পালিয়ে যাওয়া সেনা সদস্যকে খুঁজতে তলস্নাশি অব্যাহত রেখেছে পুলিশ।

ইউক্রেনের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, ওই সেনা সদস্যের ডিউটি শিফটের শুরুতে অস্ত্র বিতরণের পর স্থানীয় সময় ভোর ৩টা ৪০ মিনিটে গুলি চালানো শুরু করে। বিবৃতিতে বলা হয়, ঘটনার কারণ এখনো জানা যায়নি। ন্যাশনাল গার্ডের কমান্ডার নিকোলাই বালান ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে