ইউল্যাবে হাল্ট প্রাইজ

ইউল্যাবে হাল্ট প্রাইজ

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) অনুষ্ঠিত হতে যাচ্ছে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস-২০২২। ইউল্যাবে দ্বিতীয়বারের মতো হাল্ট প্রাইজ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

হাল্ট প্রাইজ একটি বাৎসরিক ব্যবসায়িক প্রতিযোগিতা যেখানে বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের উদ্ভাবনী ব্যবসায়িক মডেলের মাধ্যমে বিশ্বের চারপাশে ঘটমান সামাজিক সমস্যাগুলো সমাধানের আকর্ষণীয় সুযোগ পায়। এই ব্যবসায়িক মডেলগুলো অবশ্যই হতে হবে সাস্টেইনেবল এবং আমাদের বিশ্বে উন্নতি সাধনে গুরুত্বপূর্ণ প্রভাব রাখবে।

চলমান মহামারির কারণে ইউল্যাব পুরো অনক্যাম্পাস রাউন্ড অনলাইনে সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছে। এই ইভেন্টটি ইউল্যাব কো-কারিকুলার অফিস এবং ইউল্যাবের ছাত্র প্রতিনিধিরা পরিচালনা করতে চলেছে। প্রতিযোগী রেজিস্ট্রেশন প্রক্রিয়া ইতোমধ্যে শুরু হয়েছে এবং ১৫ ফেব্রম্নয়ারি ২০২২ পর্যন্ত চলবে।

এই বছর বিবিএ বিভাগের আবদুলস্নাহ সরোয়ার আলিফ হাল্ট প্রাইজের মতো স্বনামধন্য আন্তর্জাতিক ব্যবসায়িক প্রতিযোগিতায় তার সম্মানিত বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করার জন্য ইউল্যাব থেকে ক্যাম্পাস ডিরেক্টর নির্বাচিত হয়েছেন।

ইউল্যাবে হাল্ট প্রাইজের ২৩ সদস্যের আয়োজক কমিটি ঘোষণা করা হয়েছে এবং সম্পূর্ণ দল কে ১১ টি দলে বিভক্ত করা হয়েছে যথা- স্টার্টআপ টিম, ফিন্যান্স টিম, জাজ অ্যান্ড ফ্যাসিলিটেটর টিম, ব্র্যান্ডিং অ্যান্ড প্রমোশন টিম, প্রেস রিলিজ টিম, গ্রাফিক্স টিম, সোশ্যাল মিডিয়া টিম, ইভেন্ট টিম, হসপিটালিটি ম্যানেজমেন্ট টিম, লজিস্টিক টিম এবং স্পন্সর টিম।

১,০০০,০০০ গেস্নাবাল স্টার্টআপ পুরস্কারসহ, হাল্ট প্রাইজ বিশ্বব্যাপী এক মিলিয়নেরও বেশি শিক্ষার্থীর জন্য ইম্প্যাক্ট ফোকাসড প্রোগ্রাম এবং প্রশিক্ষণ চালু করেছে। এছাড়াও, একটি উন্নত বিশ্ব গড়ে তোলার উদ্দেশ্যে সর্বত্র তরুণদের জন্য একটি সুগম পথ তৈরির লক্ষ্যে এগিয়ে চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে