শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইনস্টাগ্রাম মাতাচ্ছেন কারিনা

বিনোদন রিপোর্ট
  ০৩ জুন ২০২০, ০০:০০
কারিনা কাপুর খান

মাত্র কয়েক সপ্তাহ হলো কারিনা কাপুর খান ঘর বেঁধেছেন ইনস্টাগ্রামে। ইতিমধ্যে ৩২ লাখ ফলোয়ারও জুটে গেছে তার। আর তিনি ফলো করছেন মাত্র ৪৫ জনকে। এই অল্প সময়ে ইনস্টাগ্রামবাসীকে ৬৭টি পোস্ট করে একপ্রকার নাড়িয়ে দিয়েছেন তিনি। এই পস্ন্যাটফর্মে নিজের ব্যক্তিগত জীবনের নানা অনুষঙ্গ যেমন তুলে ধরছেন, তেমনই কারিনা অদেখা সব ছবি বের করছেন সিন্দুক থেকে। তার স্টাইল দেখে চোখ বড় হয়ে গেছে সহশিল্পীদেরও।

এই তালিকার একটি নাম নজরে পড়েছে সবার। তিনি রণবীর সিং। করণ জোহরের বিশাল প্রজেক্ট 'তখত'-এ রণবীর অভিনয় করছেন কারিনার সঙ্গে। সহশিল্পীর ইনস্টাগ্রামের পোস্টে রণবীরের এক মন্তব্যে বোঝা গেছে, নায়িকার প্রতি তার মনযোগ ষোলো আনা। কিছুদিন ধরেই সাইফ-পত্নী ইনস্টাগ্রামে 'হ্যাশট্যাগ কাফতান-সিরিজ' বলে একটা পোস্ট নিয়মিত করে চলেছেন। সেখানে নয়া নয়া কাফতান শোভিত 'হিরোইন'কে দেখে ভক্তরা চোখ জুড়িয়ে নিচ্ছেন। এই সারিতে যে চুপচাপ ছিলেন রণবীরও, তা কে জানত! অবশেষে মুখ খুললেন নায়ক, প্রশংসায় ভাসালেন কারিনাকে। তা, কেমন সে প্রশংসার ধরন? মাসের শেষদিনে আরও একটি কাফতান পরে ছবি পোস্ট করেন কারিনা। এই সেলফিতে তাকে গস্নামারহীনভাবে দেখা যায়। পোস্টে তিনি মজা করে লেখেন, 'আপনারা কি কাফতানের ছবি চেয়েছেন? না। তারপরও কি আমি কাফতানের ছবি দিয়েছি? হঁ্যা'। তার এই ফান-পোস্টে এসে রণবীর মন্তব্য করেন, 'বেবো কাফতান লাইফ বেছে নেননি, কাফতান লাইফ বেবোকে বেছে নিয়েছে।' বাজিরাওয়ের এমন বিজ্ঞাপনমার্কা মন্তব্যে ভক্তরা ব্যাপক আনন্দ পান। রণবীরের এই মন্তব্যের নিচে 'লাইক' জড়ো হয়েছে ১ হাজার ৭৯৪টি। সংশ্লিষ্টরা এ-ও বুঝে নিয়েছেন, তখত করতে গিয়ে দুজনের বোঝাপড়াটা একেবারে মন্দ হয়নি! মোগল সাম্রাজ্যের ওপর নির্মিত ঐতিহাসিক এই ছবিতে রণবীর আর কারিনাকে ভাইবোনের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<101049 and publish = 1 order by id desc limit 3' at line 1