logo
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭

  বিনোদন রিপোর্ট   ১০ আগস্ট ২০২০, ০০:০০  

লিজার অন্যরকম ছুটে চলা

লিজার অন্যরকম ছুটে চলা
সানিয়া সুলতানা লিজা
করোনার কারণে যেখানে সমসাময়িক সংগীতশিল্পীদের নতুন গান প্রকাশ কমে গেছে, সেখানে সানিয়া সুলতানা লিজা হাঁটছেন উল্টো পথে। একের পর এক নতুন গান প্রকাশ করেই চলছেন বর্তমান প্রজন্মের আলোচিত এই শিল্পী। সেই ধারাবাহিকতায় শনিবার রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো লিজার নতুন গান 'পথ হারিয়ে'। গানটি লিখেছেন জামাল হোসেন এবং সুরসংগীত করেছেন মুহিন খান। গানটি প্রকাশের পরপরই প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

এ প্রসঙ্গে লিজা বলেন, 'কিছুদিন আগে গানটি গেয়েছিলাম। গানের কথা ও সুর আমার কাছে বেশ ভালো লেগেছে। আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে। ধন্যবাদ জামাল ভাই ও মুহিন ভাইকে- এমন একটি সুন্দর গান আমাকে দেওয়ার জন্য।'

গীতিকার জামাল হোসেন বলেন, 'লিজা সময়ের অন্যতম একজন সেরা সংগীতশিল্পী। 'পথ হারিয়ে গানে' লিজার গায়কি, তার অনবদ্য উপস্থাপনার জন্য গানটি শ্রোতা-দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস। ধন্যবাদ মুহিন খানকে এত চমৎকার একটি গান করার জন্য।'

এদিকে 'স্যালন মিউজিক লাউঞ্জে' যেসব গান প্রকাশিত হয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী লিজার কণ্ঠে চিত্রা সিংয়ের গাওয়া 'দুটি মন আর নেই দুজনার' গানটি। এই গানে লিজার কণ্ঠের মাধুর্যতা এবং তার গায়কি সবাইকে মুগ্ধ করেছে দারুণভাবে। তাছাড়া লিজার কণ্ঠে আরতি মুখার্জির গাওয়া 'এই মোম জোছনায়' গানটিও দর্শক ইতিবাচকভাবে গ্রহণ করেন। এরই মধ্যে গানটি মাত্র কয়েকদিনে ৫ লাখ ৬৩ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি যারাই শুনছেন তারাই লিজার কণ্ঠ এবং গানটিতে তার গায়কির প্রশংসা করছেন। অনেকেই বলছেন, লিজাকে এই গানে নতুন করে পাওয়া গেছে।

লিজার নিজস্ব ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশিত হয়। ১৮ জুন তার চ্যানেলে রবিউল ইসলাম জীবনের লেখা ও বেলাল খানের সুরে মুশফিক লিটুর সংগীতায়োজনে 'যাবি কতো দূরে' গানটির অডিও ভার্সন প্রকাশিত হয়। এই গানটিও শ্রোতাদের মন ছুঁয়ে গেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে