logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ১০ কার্তিক ১৪২৭

  অনলাইন ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

মানের সঙ্গে আপস করতে চাই না

স্বল্প সময়ের মধ্যে ঢাকাই চলচ্চিত্রপ্রেমীদের মন জয় করেছেন সিয়াম আহমেদ। 'পোড়ামন ট'ু, 'দহন' ও 'ফাগুন হাওয়ায়'-এর মতো চলচ্চিত্রে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার একাধিক চলচ্চিত্র। এর মধ্যে 'শান' ও 'বিশ্বসুন্দরী' অন্যতম। সম্ভাবনাময় এই নায়কের সঙ্গে কথা বলেছেন রায়হান রহমান

মানের সঙ্গে আপস করতে চাই না
সিয়াম আহমেদ
'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'...

সবেমাত্র 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' চলচ্চিত্রের কাজ শেষ করেছি। বেশ কিছু ঘটনা ও উৎকণ্ঠার মধ্য দিয়ে চলচ্চিত্রটির কাজ সম্পন্ন হয়েছে। এতে কাজ করতে গিয়ে এমন সব অভিজ্ঞতা হয়েছে- যা আগে কখনোই হয়নি। আমার বিশ্বাস, দর্শক পর্দায় সেই স্বাদটিও পাবেন।

বিজ্ঞাপনের ফ্রেমে...

আপাতত হাতে বেশ কিছু বিজ্ঞাপনের কাজ আছে। দ্রম্নতই এসব শেষ করতে চাই। এরপর আবারও চলচ্চিত্রের শুটিংয়ে ফিরে যাব। 'ইত্তেফাক'সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ অসম্পন্ন রয়েছে। সেগুলোতে হাত দেওয়ার ইচ্ছে আছে। তাছাড়া আমি একটার পর একটা কাজ করায় বিশ্বাসী। একসঙ্গে অনেকগুলো কাজ করতে গিয়ে মানের সঙ্গে আপোষ করতে চাই না।

আটকে আছে শুটিং...

'শান' ছবির দুটো গানের শুটিং বাকি। সব ঠিক থাকলে এখন এই ছবির কাজ শেষ হয়ে যেত। কিন্তু করোনা পরিস্থিতিতে সম্ভব হচ্ছে না। রায়হান রাফির একটি সিনেমার অর্ধেক কাজ করেছি, বাকি অর্ধেক স্থগিত রাখতে হয়েছে। স্বপ্নবাজি সিনেমারতো আমার অংশের পুরোটাই বাকি। এমনকি বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ শুরু হওয়ার কথা থাকলেও পিছানো হয়েছে। অপারেশন সুন্দরবনেরও শেষ লটের কাজ বাকি রয়েছে। ফলে বেশ কয়েকটি কাজ আটকে আছে।

নতুনদের নিয়ে...

'সিয়াম আহমেদ শো' নামে আমার ইউটিউব চ্যানেলের জন্য একটি শো শুরু করতে যাচ্ছি। শো'টা গতানুগতিক নয়। আমার যারা দর্শক রয়েছেন, তারা বারবার আমার জার্নিটা সম্পর্কে জানতে চেয়েছেন। তাদের বিষয়গুলো জানানোর জন্যই এই শো'য়ের আয়োজন করেছি। আমি এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি বা যাদের সঙ্গে কাজ করতে ব্যক্তিগতভাবে পছন্দ করি কিংবা আমার এই পজিশনে আসার পেছনে যারা সহযোগিতা করেছেন, তাদের এই শো'র মাধ্যমে দর্শকের সামনে নিয়ে আসব। আমি চাচ্ছি এই শো'র মধ্য দিয়ে যারা নতুন কাজ করতে ইচ্ছুক তাদের অনুপ্রাণিত করতে। ইচ্ছে আছে 'সিয়াম আহমেদ শো' দীর্ঘসময় ধরে করার। এর মধ্যে দিয়ে আমার দর্শকরা আমার সম্পর্কে অনেক অজানা কথাই জানতে পারবেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে