শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিব্রত সারিকা

বিব্রত সারিকা
সারিকা সাবরীন

নকল আইডির কারণে তারকারা প্রায়ই বিব্রত হন। এবার এমন পরিস্থিতির শিকার হয়েছেন মডেল ও অভিনেত্রী সারিকা সাবরীন। প্রায় আড়াই বছর আগে তার আইডি হ্যাক হওয়ার পর থেকে ফেসবুকে না থাকলেও বিব্রত পরিস্থিতিতে পড়ছেন সারিকা।

এ অভিনেত্রীর নামে প্রায় অর্ধশত ফেক আইডি ঘুরে বেড়াচ্ছে ফেসবুকে। এর মধ্যে 'সারিকা সাবরীন' নামে একটি ফেক আইডি নিয়ে চরম বিব্রত অবস্থায় পড়েছেন এই নায়িকা। এই আইডির ফলোয়ারের সংখ্যা ১ লাখ ১৮ হাজারের মতো। নিয়মিতই সচলও আইডিটি। শুধু তাই নয়, এই আইডিতে বন্ধু তালিকায় আছেন বিনোদন ভুবনের অনেক অভিনেতা-অভিনেত্রীসহ অনেক বিনোদন সাংবাদিক। আর এ কারণেই সারিকার আসল আইডি ভেবে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন সারিকার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। এই আইডিতে যোগাযোগ করে কোনো সাড়া না পেয়ে সারিকার সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হচ্ছে সহশিল্পী ও বন্ধুদের।

নকল আইডির কারণে বিভ্রান্তি তৈরি হচ্ছে জানিয়ে সারিকা বলেন, 'এই আইডিতে ফলোয়ারের সংখ্যা অনেক বেশি। তা ছাড়া মিডিয়ার অনেক তারকা ও সাংবাদিক এই আইডির বন্ধু তালিকায় আছেন। এতে অনেকই ভাবেন, এটি আমার আসল আইডি। সবাই ওই আইডিতে যোগাযোগ করেন। কোনো সাড়া না পেয়ে আমাকে ভুল বোঝেন। বিষয়টি আমার জন্য চরম বিব্রতকর। আমি বিচলিত।'

এই আইডির কারণে পরিচিতজন, বন্ধুবান্ধব, সহশিল্পী ও নাটকের পরিচালকদের সঙ্গে ভুল বোঝাবুঝি ঘটেছে। বাদ যায়নি অভিমানের ঘটনাও। এ ঘটনাগুলো এখনো ঘটছে বলে জানান সারিকা। তিনি বললেন, 'যিনি এই আইডি চালান, তিনি খুবই ধূর্ত। সুন্দর সুন্দর স্ট্যাটাস দিয়ে আমার ছবি ব্যবহার করেন।' নিয়মিত সচল দেখে অনেক সহশিল্পী, পরিচালক ও সাংবাদিক ওই আইডির ইনবক্সে খুদে বার্তা পাঠিয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে