শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

কোয়ারেন্টিনে চিত্রনায়ক ফেরদৌস

বিনোদন রিপোর্ট

দুই বাংলার আলোচিত অভিনেতা চিত্রনায়ক ফেরদৌস। চলতি মহামারির কারণে গত মার্চ মাস থেকে ছবির শুটিং বন্ধ রেখেছিলেন তিনি। দীর্ঘ বিরতি কাটিয়ে ১৮ অক্টোবর থেকে শুটিংয়ে ফিরেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় 'গাঙচিল' ছবির শুটিং দিয়েই সাত মাসের বিরতি ভাঙেন। এফডিসিতে ছবির শুটিং হয় দুইদিন। এ পর্যায়ে শুটিং করেই নিজ বাসায় কোয়ারেন্টিনে চলে গেছেন এ চিত্রনায়ক। চলতি মাসের শেষদিকে ছবির শুটিং শুরু হওয়ার আগ পর্যন্ত তিনি কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, "স্বাস্থ্য নিরাপত্তার কারণে অনেক কাজই বাদ দিয়েছি গত কয়েক মাসে। কিন্তু কতদিনই আর বসে থাকা যায়? প্রায় সবাই কাজে ফিরেছেন। তাই আমিও শুরু করেছি। তবে শুটিংয়ের পরিবেশ মোটেই নিরাপদ মনে হয়নি আমার কাছে। সবকিছুতেই অনিশ্চয়তা নিয়ে কাজ করতে হচ্ছে। 'গাঙচিল' ছবির শুটিংয়ের পর আমি কোয়ারেন্টিনে আছি। কারণ বাসায় মা, স্ত্রী এবং আমার দুই সন্তান আছে। তাদের নিরাপত্তার কথা বিবেচনা করে আলাদাভাবে সময় কাটাচ্ছি। হয়তো পরবর্তী ছবির শুটিং শেষ করেও এভাবে সময় কাটাতে হবে আমাকে। সেভাবেই শুটিং করার প্রস্তুতি নিচ্ছি।'

'গাঙচিল' ছাড়াও এ নায়কের হাতে রয়েছে 'বিউটি সার্কাস', 'গন্তব্য', 'যদি আরেকটু সময় পেতাম', 'কাঠগড়ায় শরৎচন্দ্র, 'সেইভ লাইফ', 'জ্যাম', 'হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি' ছবির কাজ।

৬০০ মিলিয়ন ডলারে বিক্রি হচ্ছে না 'জেমস বন্ড'

বিনোদন ডেস্ক

বন্ড সিরিজের ক্রেগ অধ্যায়ের শেষ সিনেমা 'নো টাইম টু ডাই' ছবিটি অবশেষে ২০২১ সালের এপ্রিলে মুক্তি দেওয়ার ঘোষণা দেওয়া হয়। তবে মুক্তির আগেই সিনেমাটি নিয়ে শুরু হয়ে গেছে নানা আলোচনা। শনিবার ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, অ্যাপল, নেটফ্লিক্স এবং অন্যান্য স্ট্রিমিং অ্যাপগুলো ইতিমধ্যে সিনেমাটির অনলাইন সম্প্রচার সত্তা কিনতে চাইছে। আর সেজন্য তারা ৬০০ মিলিয়ন ডলার দিতে প্রস্তুত! এই খবর বিশ্ব চলচ্চিত্রে দারুণ হৈচৈয়ের জন্ম দিয়েছে। এ বিষয়ে কথা বলতে গিয়ে বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএম (স্টুডিও) জানায়, 'আমরা গুজব নিয়ে কোনো মন্তব্য করি না। ছবিটি বিক্রি করার জন্য নয়। চলচ্চিত্রটি সিনেমা হলের মানুষের কথা চিন্তা করে তৈরি করা হয়েছে। আমরা সেটাই করব। ২০২১ সালের এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে এর মুক্তি। আমাদের বিশ্বাস দর্শক সে পর্যন্ত ধৈর্য ধরে থাকবেন।' এছাড়াও নানা কারণে মুক্তির সময় পিছিয়ে যাওয়ায় নিজেদের ৩০ থেকে ৫০ ডলার ক্ষতির মুখে রয়েছেন বলে জানিয়েছে এমজিএম স্টুডিও।

প্রসঙ্গত, 'নো টাইম টু ডাই' বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে আগামী বছরের ২ এপ্রিল। এখানে পঞ্চম ও শেষবারের মতো আয়ান ফ্লেমিংয়ের বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে দেখা দেবেন ড্যানিয়েল ক্রেগ। গল্পে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধার করতে গিয়ে অত্যাধুনিক যুক্তি সমৃদ্ধ রহস্যময় ভিলেনের মুখোমুখি হবেন জেমস বন্ড। তার নতুন শত্রম্ন সাফিন চরিত্রে আছেন অস্কারজয়ী রামি মালেক।

অভিনয় দিয়ে ফিরছেন নোবেল

বিনোদন রিপোর্ট

গান গেয়েই সুনাম কুড়িয়েছিলেন নোবেল। কিন্তু বিগত বছরগুলোতে নানা বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন তিনি। কলকাতা ও বাংলাদেশ দুই দেশের সংগীতপ্রেমিদেরই রোষানলের শিকার হয়েছেন তিনি। হঠাৎ নিভে যাওয়া সেই নোবেল সব ভুলে আবারও জ্বলে উঠছেন গানে।

সম্প্রতি এই তরুণ গায়ক গানে মনোযোগী হওয়ার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় 'অভিনয়' নামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এরই মধ্যে গানটির রেকর্ডও সম্পন্ন করেছেন নোবেল।

'অভিনয়'-এর কথা লিখেছেন আহমেদ রিজভী। এ গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। ৭ নভেম্বর নোবেলের জন্মদিনে সাউন্ডটেক থেকে গানটি প্রকাশ হবে। নতুন গানটি প্রকাশের কয়েকদিন আগে নোবেল একটি ভিডিও বার্তা প্রকাশ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে