বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

১১ বছর পর অভিনয়ে সোফিয়া লরেন

১১ বছর পর অভিনয়ে সোফিয়া লরেন
সোফিয়া লরেন

দীর্ঘ ১১ বছর পর অভিনয়ে ফিরলেন 'সৌন্দর্যের দেবী' খ্যাত হলিউড অভিনেত্রী সোফিয়া লরেন। ছেলে এডওয়ার্ডো পন্টির নেটফ্লিক্স সিনেমা 'দ্য লাইফ এহেড'-এ অভিনয় শুরু করেছেন এই অস্কারজয়ী অভিনেত্রী। হলিউড ভিত্তিক গণমাধ্যম 'ডেডলাইন'-এ বলা হয়েছে, বিশিষ্ট উপন্যাসিক রোমাইন গ্যারির রচিত উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে 'দ্য লাইফ এহেড'। এতে মাদাম রোসা চিরত্রে দেখা যাবে সোফিয়াকে। যিনি যৌনকর্মীদের সন্তানদের বেড়ে উঠতে আপ্রাণ চেষ্টা করছেন। কারণ মাদাম রোসা নিজেও একজন যৌনকর্মীর সন্তান ছিলেন। 'দ্য লাইফ এহেড' সিনেমাটির গল্প এভাবেই আগাতে থাকে। এ প্রসঙ্গে সোফিয়া লরেন বলেন, 'আমি রোমাইন গ্যারির উপন্যাসের বড় ভক্ত। যখন আমার ছেলে তার উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব করল, আমি ওকে হতাশ করতে পারিনি। আমার কাছে মনে হয়েছে, ও যেন আমার স্বপ্নটা পুরণ করল। তাই আমি এই সুযোগটি গ্রহণ করেছি'।

'টু ওম্যান' খ্যাত এই অভিনেত্রী আরও বলেন, 'প্রথমত, গল্পটি খুবই সমৃদ্ধ, একইসঙ্গে মজাদার ও হৃদয়বিদারক। এতে দুটি চরিত্রের বন্ধুত্বের গল্প বলা হয়েছে। এমন দুই চরিত্র যাদের জাত, ধর্ম, সংস্কৃতি ও প্রজন্ম একেবারেই আলাদা। দীর্ঘদিন ধরেই আমি এমন একটি চরিত্রের জন্য মুখিয়ে ছিলাম।' সিনেমাটির পরিচালক এডওয়ার্ডো পন্টি সোফিয়া লরেনের দ্বিতীয় ছেলে। ছেলের সঙ্গে এটি তৃতীয় সিনেমা 'টু ওম্যান' অভিনেত্রীর। এর আগে ২০০৯ সালে, 'নাইন' ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন সোফিয়া লরেন। এবার ১১ বছর পর যেন স্বপ্নের এক চরিত্র দিয়েই চলচ্চিত্রে ফিরলেন গুণী এই অভিনেত্রী।

এদিকে অক্টোবরে ইতালির রোমে প্রিমিয়ার অনুষ্ঠানের এক মাস পর সিনেমাটি নেটফ্লিক্সে দেখতে পারবেন দর্শকরা। জানা গেছে, এই সিনেমাটির পেছনে ইতোমধ্যেই বড় অঙ্কের বিনিয়োগ করেছে নেটফ্লিক্স। তাই এ নিয়ে বেশ উচ্ছ্বসিত সোফিয়া লরেনও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে