বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

নতুন উচ্চতায় দিলশাদ নাহার কণা

নতুন উচ্চতায় দিলশাদ নাহার কণা
দিলশাদ নাহার কণা

এ সময়ের সবচেয়ে আলোচিত ও ব্যস্ত কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। স্টেইজ শো কিংবা গান প্রকাশ- সবখানেই জ্যোতি ছড়ান তিনি। এমনকি অনলাইন কিংবা ইউটিউবে গান প্রকাশ পেলেও দর্শক শ্রোতার মাঝে এক ধরনের হুলস্থুল পড়ে যায়। সময়ের সঙ্গে ক্রমেই বাড়ছে তার শ্রোতাপ্রিয়তা। ইউটিউবে দুই-চার কোটির ভিউয়ারের ঘটনা নতুন কিছু নয়। এর আগে তার রেকর্ড বুকে ইতিমধ্যে সাত কোটির ঘটনাও আছে। নিজের রেকর্ড নিজেই ভাঙার রেকর্ডও আছে তার। কণার গাওয়া 'দিল দিল' এর মধ্যে অতিক্রম করেছে সাত কোটি আর 'ওহে শ্যাম' পাঁচ কোটি। দুটোই সিনেমার গান।

তবে এবারই প্রথম চার কোটি ভিউ অতিক্রম হলো তার গাওয়া কোনো একক আধুনিক গান। ২৭ অক্টোবর কণার গাওয়া 'ইচ্ছেগুলো' গানচিত্রটি এই মাইলফলক অতিক্রম করে সিএমভি'র ইউটিউব চ্যানেলে। সিএমভি'র প্রযোজনায় শরীফ আল দীনের কথায় নাজির মাহমুদের সুরে এই গানচিত্রটি প্রকাশ পেয়েছিল ২০১৭ সালে।

চার কোটি ভিউ পার করা প্রসঙ্গে অনেকটা উচ্ছ্বাস প্রকাশ করে কণা বলেন, 'আমার কাছে অন্যরকম এক অনুভূতি হচ্ছে, এর আগেও এরকম অনুভূতি হয়েছে তবে সেগুলো সিনেমার গান নিয়ে। এবার আমার একক গান চার কোটি ভিউ পার করল। বিষয়টা আমার কাছে বিস্ময়কর মনে হচ্ছে। আমি দারুণ উচ্ছ্বসিত। অজস্র কৃতজ্ঞতা জানাচ্ছি আমার ভক্ত-অনুরাগীদের।'

গান নিয়ে কণা বলেন, 'গানটি বেশ সফট আর রোমান্টিক। যে গানগুলোর কদর আমাদের এখানে সচরাচর খুব একটা দেখা যায় না। এটি আমারও অসম্ভব পছন্দের একটা গান। তবে ভাবিনি, অন্যরাও এভাবে পছন্দ করবেন। এটা আমাদের সংগীতাঙ্গনের জন্য শুভ লক্ষণ বলেই মনে করি। তা না হলে, এই গান হিট হতো না। আমি কৃতজ্ঞ- শ্রোতা, দর্শক এবং গানটি সৃষ্টির সঙ্গে জড়িত প্রতিটি মানুষের প্রতি। এমন গান আরও করতে চাই।'

গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আজহার ও তাসনুভা তিশা। নির্মাণ করেছেন একে পরাগ। কণ্ঠশিল্পী হিসেবে উপস্থিতি ছিলেন কণাও।

এদিকে করোনাকালের ভয়কে জয় করে সাত মাস পর সম্প্রতি স্টেজ শো আর রেকর্ডিংও শুরু করেছেন কণা। তবে সেটা সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে