মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

শুরুতেই বাজিমাত প্রিয়াঙ্কা চোপড়ার

শুরুতেই বাজিমাত প্রিয়াঙ্কা চোপড়ার
প্রিয়াঙ্কা চোপড়া

নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমা 'দ্য হোয়াইট টাইগার'-এর ফার্স্ট লুক ট্রেলার প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ওই নামেই অরবিন্দ আদিগার বেস্ট সেলিং নভেলের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই সিনেমাটি। এ বছরই ডিসেম্বর মাসে নির্দিষ্ট কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। আর ২০২১ সালের জানুয়ারিতে অনলাইনের স্ট্রিমিং শুরু হবে।

এদিকে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশেই বাজিমাত করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরই মধ্যে নেটিজেনদের মুখে প্রশংসায় ভাসছেন এ তারকা। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ফার্স্ট লুক ট্রেলারটি প্রকাশ করে দেশি গার্ল লিখেছেন, 'দ্য হোয়াইট টাইগারের ফার্স্ট লুক ট্রেলার তুলে ধরছি। নিউইয়র্ক টাইমসের বেস্ট সেলার এবং ২০০৮ সালের ম্যান বুকার পুরস্কারজয়ী অরবিন্দ আদিগার নভেলকে ভিত্তি করে এই ফিল্ম তৈরি হয়েছে।' এই ছবিতে পিংকি ম্যাডামের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগের পোস্টেই নিজের চরিত্র সম্পর্কে ভক্তদের জানিয়েছিলেন তিনি।

প্রিয়াঙ্কা বর্তমানে কিয়ানু রিভসের সঙ্গে 'ম্যাট্রিক্স' ছবির সিকু্যয়ালের কাজে ব্যস্ত। তার কাজের অন্ত নেই, তা বোঝাই যাচ্ছে। তার আগামী দিনের ছবিগুলোর ওপর চোখ রাখলেই এ কথা পরিষ্কার বোঝা যাচ্ছে। এরপর তিনি গায়িকা সেলিন ডিওন আর স্যাম হিউগেনের সঙ্গে 'টেক্সট ফর ইউ' নামে একটি ছবি করবেন। খবরটি প্রিয়াঙ্কা নিজেই দিয়েছেন টুইটারে। উত্তরে তার স্বামী নিক জোনাস একটি আগুন ইমোজি দিয়েছেন। এই ছবিটি এর আগে জার্মান ভাষায় তৈরি হয়েছিল। বক্স অফিসে রমরমা ব্যবসা করে ছবিটি। প্রিয়াঙ্কা এরপর ওটিটি পস্নাটফর্মের সঙ্গে চুক্তি হয়ে একাধিক কাজ করতে চলেছেন। তার মধ্যে একটি আন্তর্জাতিক ওটিটি পস্নাটিফর্মের সঙ্গে তিনি নিজেই প্রযোজনা করছেন তিনটি সিরিজ আর অন্য আন্তর্জাতিক পস্নাটফর্মটিতে নিজেই অভিনয় করছেন একটি সিরিজে। এ ছাড়াও পরিচালক ড্যান গুরের সঙ্গে আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে প্রিয়াঙ্কার সহঅভিনেতা মিন্ডি ক্যালিং।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে