বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

আরও একটি ছবি প্রযোজনা করতে যাচ্ছি

নুসরাত ইমরোজ তিশা। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও তার রাজসিক পদচারণা রয়েছে। মূল ধারার বাণিজ্যিক চলচ্চিত্রের পাশাপাশি গল্পভিত্তিক ইতিহাসনির্ভর ছবিতেও দর্শক দেখতে পেয়েছে তাকে। এর মধ্যে প্রযোজকের খাতাতেও নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। ক্ষুরধার অভিনয়ের জন্য গত বছরের গোড়ার দিকে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার সঙ্গে কথা বলেছেন রায়হান রহমান
নতুনধারা
  ০৮ নভেম্বর ২০২০, ০০:০০
নুসরাত ইমরোজ তিশা

কী হয়ে যায়, বলা মুশকিল...

তেমন কোনো পরিকল্পনা নিয়ে কাজ শুরু করিনি। করোনাভাইরাসের কারণে কখন কি হয়ে যায়, বলা মুশকিল। তবে ঈদ নাটকের কাজ শুরু হয়েছে। আমি তেমনই একটি নাটকের শুটিংয়ে আজকে (শনিবার) আছি। তাছাড়া সামনেই ভালোবাসা দিবসের নাটকের কাজ করতে হবে। তবে কবে থেকে শুরু হচ্ছে, তা বলতে পারছি না। চেষ্টা করছি, সতর্ক থেকেই কাজগুলো শেষ করতে।

ভালোবাসার প্রীতিলতা...

ঐতিহাসিক গল্পে আগেও কাজ করেছি। তবে 'ভালোবাসার প্রীতিলতা'র প্রেক্ষাপট একদমই আলাদা। প্রায় একশ বছর আগের ঘটনা, তখনকার আবহ এবং প্রীতিলতার মতো ঐতিহাসিক একটি চরিত্র ফুটিয়ে তোলা কষ্টসাধ্য। এরপরও আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সময়ই বলে দেবে...

একমাস ধরে এই চরিত্রটি নিয়েই আছি, নিজেকে প্রস্তুত করছি। ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর বেশ কয়েকবার কথাসাহিত্যিক সেলিনা হোসেনের সঙ্গে কথা বলেছি। কারণ এই সিনেমাটি নির্মাণ হচ্ছে তার উপন্যাসের আলোকে। তাছাড়া পুরো টিম পরিশ্রম করছে ভালো একটি প্রোডাকশন সবাইকে উপহার দেয়ার জন্য। এই চরিত্রটির কারণে খুব বড় একটি দায়িত্ব কাঁধে নিয়েছি। বাকিটা সময়ই বলে দেবে।

একেবারেই কম নয়...

প্রযোজক হিসেবে দায়িত্ব কিন্তু একেবারেই কম নয়। অভিনেত্রী হিসেবে এতদিন যে দায়িত্ব সামলেছি, প্রযোজনা করতে এসে কাজের পরিমাণ আরেকটু বেড়েছে। মূলত 'নো ম্যানস ল্যান্ড' দিয়েই আমার প্রযোজনা শুরু। এরপর সম্প্রতি 'এ বার্নি কোয়েশ্চেন' নামের আরও একটি ছবি প্রযোজনা করতে যাচ্ছি। যদিও সবগুলোতেই আমি সহ-প্রযোজক হিসেবে রয়েছি।

বিভিন্ন জিনিস বানিয়েছি...

লকডাউনের মধ্যে মায়ের সঙ্গেই ছিলাম। ঘরবন্দি জীবন নিয়ে ভিন্ন রকমের এক উপলব্ধি হয়েছে। তবে এই সময়টাতে আমি বিভিন্ন ধরনের ক্রাফটের কাজ করেছি। ছোট ছোট কাঠের টুকরা দিয়ে বিভিন্ন জিনিস বানিয়েছি। সেসব ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করেছি। তারাও পছন্দ করেছে। মূলত সে সময়টাতে আমি এসব করে মজা পেয়েছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে