শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

৬ মাস পর ভারতে সানি লিওন

বিনোদন ডেস্ক
  ০৮ নভেম্বর ২০২০, ০০:০০
সানি লিওন

ছয় মাস আগে ভারতে লকডাউন চলাকালীনই ব্যক্তিগত বিমানে চড়ে স্বামী ও তিন সন্তান নিয়ে আমেরিকার লস অ্যাঞ্জেলসে ফিরে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সেখান থেকে যান ক্যালিফোর্নিয়ায়। তবে ভারতে করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় শুক্রবার আবারও মুম্বাইয়ে ফিরে এসেছেন বহুল আলোচিত ও সমালোচিত এ তারকা।

আমেরিকাকে বিদায় জানানোর আগে ৩৯ বছর বয়সি এই অভিনেত্রী যোগাযোগমাধ্যমে লিখেছেন, নতুন রোমাঞ্চের আশায় তিনি মুম্বাইয়ে ফিরছেন। সানি লিওন বলেন, 'আমি ভারতের ভক্ত হয়ে গেছি। ভারতকে সব সময়ই আমি অনুভব করি। এখানকার মানুষ এবং প্রকৃতি আমার অন্তরের সঙ্গে বাঁধা পড়েছে। ভারত ছেড়ে কোথাও আমার ভালো লাগে না। যেখানেই যাই, মন পড়ে থাকে এখানে।'

যদিও সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং সন্তানরা কেউ ফেরেননি। নায়িকা তার ইনস্টাগ্রামে মুখে মাস্ক ও চশমা পরা একটি ছবি শেয়ার করে লিখেছেনন, 'পরিবারকে ছেড়ে আসতে খুবই খারাপ লেগেছে। কিন্তু উপায় নেই, এটা কাজের সময়।'

সানির এই পোস্ট বলছে, দীর্ঘ লকডাউনের পর এবার কাজে ফিরতে চলেছেন তিনি। এর আগে গত বুধবার মার্কিন পতাকার ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে স্বামী ড্যানিয়েলের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন সানি। তাদের হাতে ছিল 'আই ভোট' ব্যাজ। ভক্তদের জানান, মার্কিন নির্বাচনে তারা ভোট দিয়েছেন এবং অত্যন্ত চাপের মধ্যে রয়েছেন।

স্বামী ড্যানিয়েল ও তিন সন্তান নিশা, নোয়াহ ও অ্যাশেরকে নিয়ে বর্তমানে সুখের সংসার সানির। জীবনে যত ব্যস্ততাই থাকুক না কেন, নায়িকা নিজে সন্তানদের প্রতিপালনের কাজ করেন। আর করোনার এই সময়টা একেবারেই পরিবারের সঙ্গে কাটিয়েছেন সাবেক পর্নোস্টার। তবে শুক্রবার বলিউডের কোন ছবির কাজ নিয়ে তিনি ভারতে ফিরেছেন তা এখনো জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে