মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

আমি চাই চরিত্রটি দর্শক মনে রাখুক

সিয়াম আহমেদ। ছোটপর্দা থেকে বড়পর্দায় এসে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন। উপহার দিয়েছেন পোড়ামন টু, দহন ও ফাগুন হাওয়ার মতো ব্যবসাসফল সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার হাফ ডজনেরও বেশি ছবি। এ নায়কের সঙ্গে কথা বলেছেন রায়হান রহমান
নতুনধারা
  ০৯ নভেম্বর ২০২০, ০০:০০
সিয়াম আহমেদ

গুলিয়ে ফেলতে চাই না...

হাতে কয়েকটা বিজ্ঞাপনের কাজ আছে। দ্রম্নতই এসব শেষ করতে চাই। 'ইত্তেফাক'সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজ অসম্পন্ন রয়েছে। সেগুলোতে হাত দেওয়ার ইচ্ছে আছে। তাছাড়া আমি একটার পর একটা কাজ করায় বিশ্বাসী। একসঙ্গে অনেক কাজ করতে গিয়ে সব কিছু গুলিয়ে ফেলতে চাই না।

তৃপ্তি পাবেন...

কদিন আগেই 'অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন' চলচ্চিত্রের কাজ শেষ করেছি। এ সিনেমার শুটিং করতে গিয়ে বিভিন্ন রকমের অভিজ্ঞতা হয়েছে। লঞ্চের মধ্যে দিনের পর দিন আটকে থাকতে হয়েছে। যেটা আগে কখনো হয়নি। তবে আমিসহ পুরো টিম বেশ দায়িত্ব নিয়েই কাজটা সম্পন্ন করেছি। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি দেখে তৃপ্তি পাবেন।

হোম ওয়ার্ক করি...

প্রথম থেকেই সিনেমার গল্পে নতুনত্ব না থাকলে কাজ করে আরাম পাই না। তবে একটি ছবি ব্যবসায় সফল হবে কি হবে না; সেটা দর্শকের উপর নির্ভর করে। আমি বিশ্বাস করি, একটি ভালো ছবি সব সময়ই ভালো ছবি। আমার গুরুত্বটাও ভালো ছবির দিকে। আমি চাই আমার চরিত্রটি দর্শক সারাজীবন মনে রাখুক। তাই প্রতিটি কাজের আগেই গুরুত্ব দিয়ে হোম ওয়ার্ক করি।

সম্ভব হচ্ছে না...

করোনাভাইরাস হানা না দিলে হয়তো এখন অনেক ছবির কাজ শেষ হয়ে যেত। কিন্তু করোনা পরিস্থিতিতে সম্ভব হচ্ছে না। রায়হান রাফির একটি সিনেমার অর্ধেক কাজ করেছি, বাকি অর্ধেক স্থগিত রাখতে হয়েছে। 'স্বপ্নবাজি সিনেমা'র আমার অংশের পুরোটাই বাকি। এমনকি বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ শুরু হওয়ার কথা থাকলেও পিছানো হয়েছে। অপারেশন সুন্দরবনেরও শেষ লটের কাজ বাকি রয়েছে।

সময়ই বলে দেবে...

ইউটিউব চ্যানেলের জন্য 'সিয়াম আহমেদ শো' নামের একটি শো শুরু করেছি। এটা গতানুগতিক কোনো শো নয়। আমার সম্পর্কে দর্শকের অনেক কৌতূহল রয়েছে। তাদেরকে বিষয়গুলো জানানোর জন্যই এই শোয়ের আয়োজন করেছি। যারা নতুন কাজ করতে ইচ্ছুক তাদের অনুপ্রাণিত করতে চাই শো'র মাধ্যমে। ইচ্ছে আছে 'সিয়াম আহমেদ শো' দীর্ঘ সময় ধরে করার। বাকিটা সময়ই বলে দেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে