বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পরিনীতিই হচ্ছেন 'সাইনা নেওয়াল'

বিনোদন ডেস্ক
  ০৯ নভেম্বর ২০২০, ০০:০০
পরিনীতি চোপড়া

বছরখানেক আগে ঘোষনা হয়েছিল, ভারতীয় কিংবদন্তিতুল্য ব্যাডমিন্টন তারকা সাইনা নেওয়ালের বায়োপিক নির্মাণ হবে। তবে এ ছবির মুখ্য চরিত্রে কে অভিনয় করছেন, এ নিয়ে জলঘোলা কম হয়নি। কখনো গুঞ্জন উঠেছে নেওয়াল চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, কখনো প্রিয়াঙ্কা আবার কখনো বা পরিনীতি চোপড়ার কথা শোনা গেছে।

অবশেষে জানা গেল এই বায়োপিকের অভিনেত্রীর নাম। সাইনা নেওয়াল নিজেই টুইটারে বিষয়টি জানিয়েছেন। তিনি পরিনীতি চোপড়ার সঙ্গে একটি ছবি আপলোড দিয়ে ক্যাপশন জুড়ে দিয়েছেন 'আমরা যমজ'। এমন ক্যাপশনের পর বুঝতে আর বাকি নেই, সাইনার বায়োপিকে পরিনীতিই থাকছেন। এ নিয়ে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমও সংবাদ পরিবেশন করেছে। তাতেও পরিনীতি চোপড়ার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে সিনেমা মুক্তি কবে পাবে তা নিয়ে বেশ চলছে হিসাব-নিকাশ! কিন্তু এরই মধ্যে কাজ চলছে পুরোদমে। মাঠে নেমেছেন পরিনীতিও।

ওদিকে মাঠে নামা নিয়ে ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ আয়োজকদের এক হাত নিয়ে বছরের শুরুতে আলোচনায় এসেছিলেন সাইনা। ঝুঁকিতে নিয়ে খেলোয়াড়দের খেলতে ডাকার ব্যাপারটি ভালোমতো নেননি এ তারকা খেলোয়াড়। সম্প্রতি তিনি সামাজিক মাধ্যমে আরও সরব হয়েছেন মালদ্বীপে তার অবকাশ যাপনের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে