বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাজির বাক্সে নিজের ছবি দেখে চটেছেন পরিনীতি

বিনোদন ডেস্ক
  ১৭ নভেম্বর ২০২০, ০০:০০
পরিনীতি চোপড়া

অনুমোদিত ছাড়া বাজির বাক্সে নিজের ছবি ব্যবহার করায় বেশ চটেছেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কড়া ভাষায়ও বক্তব্যও দিয়েছেন এ অভিনেত্রী।

দিওয়ালিতে বাজি বিক্রি ও পোড়ানো নিষিদ্ধ করেছে ভারতের কেন্দ্রীয় সরকার। করোনা মহামারিতে কোনো ধরনের উৎসবই সমর্থন দিচ্ছে না দেশটি।

এ রকম পরিস্থিতিতে বাজির বাক্সের গায়ে দেখা গেল বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়ার ছবি!

আসলে বাজির প্যাকেটের গায়ে এ ছবি ছাপার সময় অভিনেতা-অভিনেত্রীর অনুমতি নেওয়ার কোনো ব্যাপার থাকে না। ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছামতো ছবি ব্যবহার করেন প্যাকেটের গায়ে।

ফলে পরিনীতিও অনিচ্ছাকৃতভাবেই সেই পরিস্থিতির শিকার। কেবল পরিনীতিই নন, খোঁজ করে দেখলে আরও বহু বলিউড সেলিব্রেটির দেখা মিলবে বাজির প্যাকেটের গায়েই। এ নিয়ে পরিনীতি-ভক্ত একটি বাজির প্যাকেটের ছবি শেয়ার করেছেন টুইটারে। সেই প্যাকেটের গায়ে অভিনেত্রীর ছবি জ্বলজ্বল করছে দিব্যি! ছবিটি শেয়ার করে সেই ভক্তের প্রশ্ন, 'জানতাম না আপনি এটা এনডোর্স করছেন।' সেই সঙ্গে একটি হাসিমুখের ইমোজি। যা থেকে পরিষ্কার, ওই ভক্তের বুঝতে অসুবিধা হয়নি এ ছবি প্রকাশের সঙ্গে স্বয়ং অভিনেত্রীর কোনো সম্পর্ক নেই। ইচ্ছা করে মজা করার উদ্দেশ্যেই ছবিটি শেয়ার করেছেন তিনি। টুইটটি রিটুইট করেন পরিনীতি নিজেই। লেখেন, 'খুব খারাপ। কিন্তু দয়া করে কেউ বাজি পোড়াবেন না। নিঃশব্দ ও নিরাপদে দিওয়ালি কাটান।'

নিজের ৩২তম জন্মদিন পালন করতে এ মুহূর্তে ছুটি কাটাতে ইউরোপে রয়েছেন পরিনীতি। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রকৃতির মধ্যে অবসর যাপনের ছবিও শেয়ার করেন তিনি। পরিনীতির আগামী ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক। সেখানে অভিনেত্রীর লুক দেখে বিস্মিত হয়েছেন স্বয়ং সাইনা। নিজের লুকের ছবিটি শেয়ার করে একটি টুইট করেছিলেন পরিনীতি। টুইটটি রিটুইট করে ক্যাপশনে সাইনা লিখে দেন, 'অবিকল আমার মতো'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে