শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো ছবি করতে চাই

টিভি পর্দার এ সময়ের ব্যস্ত মুখ কেয়া পায়েল। খন্ড নাটক, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে তার রয়েছে সরব উপস্থিতি। বড় পর্দাতেও কাজ করেছেন এই অভিনেত্রী। তার সঙ্গে কথা বলেছেন রায়হান রহমান
নতুনধারা
  ১৮ নভেম্বর ২০২০, ০০:০০
কেয়া পায়েল

নাটকের কাজ নিয়ে থাকতে হয়...

সবচেয়ে বেশি কাজ করতে হয় খন্ড নাটকে। এর মধ্যে মাবরুর রশীদ বান্নাহর 'কেট ফাইট', মোস্তফা কামাল রাজের 'ট্রু লাভ স্টোরি', মাহিনের 'লাকি', শহীদ উন নবীর 'মুড সুইং', এম আই জুয়েলের 'গো টু হেল', মোহনের 'ওএমজি', জাকারিয়া শৌখিনের 'ক্যাচাল', ইমরাউল রাফাতের 'মমস বয়' নাটকের কাজ শেষ করেছি। তাছাড়া জাকারিয়া শৌখিনের একটি নাটকেও কাজ করছি। আর মাসুদ জাকারিয়া সাবিনের নির্দেশনায় দুটো নতুন বিজ্ঞাপনের কাজ শেষ করেছি। তবে মাসের বেশিরভাগ সময়ই আমাকে নাটকের কাজ নিয়ে থাকতে হয়।

গানের মডেল হয়েছি...

নাটকের পাশাপাশি আমি মিউজিক ভিডিওতেও কাজ করি। সম্প্রতি জামাল হোসেনের লেখা এবং ইমরানের সুর ও সংগীতায়োজনে 'এতো ভালোবাসি' শিরোনামে একটি গানের মডেল হয়েছি। এ মাসেই রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। এছাড়া আরও বেশ কয়েকটি মিউজিক ভিডিওর বিষয়ে কথা হয়েছে। হয়তো শিগগিরই সেসবের কাজে হাত দিব।

ঠিকঠাক মতো বলার চেষ্টা করি...

নিয়মিত যাদের সঙ্গে অভিনয় করি তাদের প্রত্যেকের কাছ থেকে অভিনয় শেখার চেষ্টা করি। কারণ আমি কোনো পস্ন্যাটর্ফম থেকে অভিনয় শিখে আসিনি। তাই নিয়মিত অভিনয় করে কাজ শিখতে হচ্ছে। বিশেষ করে সিনিয়র সহশিল্পীদের সঙ্গে কাজ করার সময় এই কাজটি বেশি করি। তাছাড়া কাজের ক্ষেত্রেও আমি নিজেকে গুছিয়ে এনেছি। আগে দ্রম্নত সংলাপ বলতাম, এখন বুঝে-শুনে ঠিকঠাক মতো বলার চেষ্টা করি।

বেশ কিছু সিনেমাতেও কাজ করার প্রস্তাব পেয়েছি...

ইন্দুবালা সিনেমায় অভিনয়ের পর আরও বেশ কিছু সিনেমাতেও কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু গল্প এবং চরিত্র ভালো না লাগায় আমি কাজ করতে সম্মত হইনি। সত্যি বলতে কী আমি বাণিজ্যিক ঘরানার সিনেমায় অবশ্যই কাজ করতে চাই। তবে সিনেমার গল্প খুব ভালো হতে হবে এবং আমার চরিত্রটিও হতে হবে মনের মতো। সহজ করে বললে, পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো ছবি করতে চাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে