বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিনেমার ভিলেন মোশাররফ করিম

বিনোদন রিপোর্ট
  ২২ নভেম্বর ২০২০, ০০:০০
মোশাররফ করিম

ছোটপর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। যেখানেই তিনি হাত দিয়েছেন সেখান থেকেই খ্যাতি ও সাফল্য ছিনিয়ে এনেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। মোশাররফ করিম তার দীর্ঘ ক্যারিয়ারে বহু বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে স্থায়ী আসন করে নিয়েছেন। বড় পর্দায়ও তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে। তারই ধারাবাহিকতায় এবার একটি চলচ্চিত্রে ভিলেন রূপে হাজির হচ্ছেন লাখো ভক্ত মোশাররফ করিম। এই অভিনেতা নতুন যে চলচ্চিত্রে অভিনয় করছেন সেটির নাম হচ্ছে 'গাঙকুমারী'। সাধনা আহমেদের রচনায় ছবিটি পরিচালনা করছেন ফজলুল কবীর তুহিন। ছবিটি ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সেখানে মোশাররফ করিমের সঙ্গে তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁইও আছেন।

ক্যারিয়ারে

প্রথমবার সরকারি অনুদানের ছবিতে অভিনয় করছেন এই তারকা দম্পতি। সেখানে আরও আছেন তারিক আনাম খান।

ইতোমধ্যে সুনামগঞ্জের হাসাউড়া এলাকায় ছবির প্রথম ভাগের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন এটির পরিচালক ফজলুল কবীর তুহিন। তিনি বলেন, আগামী ১৫ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত হবে দ্বিতীয় লটের শুটিং।

পরিচালক আরও জানান, ভাটি অঞ্চলের জেলেজীবন নিয়ে নির্মিত হচ্ছে 'গাঙকুমারী'। এতে নেতিবাচক দুটি চরিত্রে দেখা যাবে তারিক আনাম খান ও মোশাররফ করিমকে। জুঁইও রয়েছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। তবে ছবির কেন্দ্রীয় চরিত্রটি করছেন একজন নবাগতা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী তুরা। এ ছবির মাধ্যমেই তার বড় পর্দায় অভিষেক হচ্ছে। ছবিটি নিয়ে মোশাররফ করিম বলেন, 'বেশ কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছি। শুটিং শুরু হয়েছে সম্প্রতি। ভাটি অঞ্চলের গল্প নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে