শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এক নাটকে চার চরিত্রে সাফা কবীর

বিনোদন রিপোর্ট
  ২৪ নভেম্বর ২০২০, ০০:০০
সাফা কবির

টিভি নাটকের এ সময়ের আলোচিত অভিনত্রী সাফা কবির। গল্প এবং চরিত্র পছন্দ না হলে কখনোই অভিনয় করেন না তিনি। বরং সব সময়ই ভিন্ন ধারার গল্প ও চরিত্রের সন্ধান করেন এ মডেল অভিনেত্রী। এ কারণে বেশির ভাগ সময়ই ব্যতিক্রমী চরিত্রে অভিনয়ে দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় এবার একদম ভিন্ন মাত্রার এক চরিত্রে দেখা যাবে সাফা কবিরকে। 'ট্রু লাভ' শিরোনামের এক নাটকে একসঙ্গে চার চরিত্রে অভিনয় করলেন তিনি। এতে তার সহশিল্পী ছিলেন তৌসিফ মাহবুব। সম্প্রতি রাজধানীর কয়েকটি স্থানে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। রূপান্তরের রচনায় এটি যৌথভাবে পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র।

প্রথমবার একসঙ্গে চার চরিত্রে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত সাফা কবির। সেই সঙ্গে এ ধরনের কাজ বেশ কষ্টসাধ্য ও চ্যালেঞ্জিং উলেস্নখ করে সাফা কবির বলেন, 'রোমান্টিক কমেডি ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে 'ট্রু লাভ'। এতে আমাকে চারটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। গল্প ও চরিত্র মিলে এটি দর্শকের ভালো লাগবে- এ আশা করাই যায়। সাফা আরও বলেন, যেহেতু তৌসিফ মাহবুবের সঙ্গে আমার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দ করেছেন, তাই এটিও সবার ভালো লাগবে বলে আশা করছি।

জানা গেছে, শিগগিরই নাটকটি গানের ডালির নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখা যাবে। পরে এটি বেসরকারি একটি টিভি চ্যানেলেও প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতাদ্বয়। এতে আরও অভিনয় করেছেন নিয়াজ মোর্শেদ, সুবর্ণা সিকদার, পলক রহমান, মন আহমেদ, অনিক হুমায়ুন, রাজীব নটরাজ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে