মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাহরুখ-দীপিকার নতুন রসায়ন

বিনোদন ডেস্ক
  ২৫ নভেম্বর ২০২০, ০০:০০
শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন। বলিউডের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী। বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডের ছবিতেও অভিনয় করতে দেখা গেছে তাকে। বর্তমানে অভিনয়ের চেয়ে স্বামী রণবীর সিংকেই বেশি সময় দিচ্ছেন তিনি। কিন্তু তাই বলে অভিনয় একদম কমিয়ে দিয়েছেন, তা কিন্তু নয়। দীপিকা জানান, বেশ কয়েকটি ছবির বিষয়ে কথাবার্তা চলছে। মাঝখানে করোনার কারণে অনেক ছবির পরিকল্পনা বাতিল হয়ে গেছে। সে সঙ্গে মাদক কান্ডে নানা হেনস্থা হতে হয়েছে তাকে। এ কারণে মানসিকভাবে বেশ চাপের মধ্য ছিলাম। কদিন আগে আমাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী গেল। তার জন্যও আলাদা সময় বের করতে হয়েছে।

নতুন কাজের খবর দিয়ে দীপিকা জানান, আবারও শাহরুখ খানের সঙ্গে কাজ করছি। মানসিক অবসাদ কাটিয়ে ছবির শুটিংয়ে মন দিচ্ছি। তবে এ বিষয়ে এখনই বিস্তারিত বলতে চাচ্ছি না। তবে দীর্ঘদিন পর শাহরুখ খানের সঙ্গে কাজ

করতে পেরে ভালো লাগছে।

শাহরুখ খানের সঙ্গে অভিনয় দিয়ে বলিউডে পা রেখেছিলেন হালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তারপর তাদের রসায়নে বার বার মুগ্ধ হয়েছেন দর্শক। সবকিছু ঠিক থাকলে দীর্ঘদিন পর আবারও দেখা মিলবে এই জুটির রসায়ন। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিওয়ে শিগগিরই শাহরুখের সঙ্গে 'পাঠান' ছবির শুটিংয়ে যোগ দিতে চলেছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহামও। মাদক মামলায় দীর্ঘদিন টানাপোড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন। নারকোটিক্স কন্ট্রোল বু্যরোর জেরা এবং মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে তার ম্যানেজারের গ্রেপ্তার- সব মিলিয়ে দীপিকা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। কাজ তো বটেই, সামাজিক মাধ্যম থেকেও সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। অক্টোবরে নিজের ইনস্টাগ্রামে একটিও পোস্ট করেননি দীপিকা। এনসিবির তদন্তের কারণে ব্যাহত হয় তার একটি ছবির শুটিংও। শকুন বত্রা পরিচালিত ছবির শুটিং শেষ করতে অক্টোবরের শেষে দ্বিতীয় দফায় গোয়া যেতে হয় নায়িকাকে। পুরো ঘটনায় তার পাশে ছিলেন স্বামী রণবীর সিং।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে