শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৪ ডিসেম্বর ২০২০, ০০:০০

নতুন বছরেই

নতুন কিছু

বিনোদন রিপোর্ট

সাবিলা নূর। এ সময়ের ছোটপর্দার ব্যস্ত ও আলোচিত মডেল অভিনেত্রী। বিশেষ করে পরপর কয়েকটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে বেশ আলোচনায় এসেছেন তিনি। অন্যদিকে নানামাত্রিক চরিত্র আর সাবলীল অভিনয়ে দর্শকমহলে আলাদা জায়গা করে নিয়েছেন। সম্প্রতি তার 'এক্সচেঞ্জ'- শিরোনামের একটি নাটক দর্শকমহলে সাড়া ফেলেছে। নাটকটিতে বখাটে এক মেয়ের চরিত্রে অভিনয় করেন সাবিলা। এতে অপূর্বর বিপরীতে দেখা গেছে তাকে। নাটকটি হাস্যরসাত্মক হলেও একটা শিক্ষণীয় বার্তা থাকায় দর্শকরা নাটকটি লুফে নিয়েছেন বলে মনে করছেন এই অভিনেত্রী। এদিকে সাবিলা কয়েকটি নতুন নাটকে অভিনয় করছেন। অচিরেই জোভানের সঙ্গে করা একটি নাটক প্রচার হবে বলে জানান। টেলিভিশনের পাশাপাশি ওটিটি (ওভার দ্য টপ) পস্ন্যাটফর্মের কাজও শুরু করবেন শিগগিরই। সবকিছু ঠিক থাকলে আসছে জানুয়ারিতে ওটিটি পস্ন্যাটফর্মের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন। সাবিলা বলেন, সারা বিশ্বের তারকারাই এখন ওটিটি পস্ন্যাটফর্মের কাজ করছেন। আমার সহকর্মীদের অনেকেই এই মাধ্যমে কাজ করেছেন। খেয়াল করে দেখলাম, ওটিটিতে খুব ভালো ভালো কাজ হচ্ছে। আমি কিছু স্ক্রিপ্ট হাতে পেয়েছি। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই শুটিং শুরু করব। অভিনয়ের বাইরে সাবিলা বর্তমানে পড়াশোনা ও সংসার নিয়েই ব্যস্ত আছেন।

নিয়মিত হচ্ছেন পপি

বিনোদন রিপোর্ট

বাংলাদেশে টেলিভিশন'সহ আরও বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত দর্শকপ্রিয় নাটক 'অপেক্ষা', রাজলক্ষ্ণী', 'রূপকুমারের গাঁও', 'এখনো হয়নি ফেরা',' তবুও হৃদয়ের গহিনে',' তুমি ফেরালে শূন্যহাতে', 'শুধুই কী ভালোবেসেছিলে', 'এক দুঃস্বপ্ন রাতের গল্প', 'সখি তুমি আমার'সহ আরও বেশকিছু দর্শকপ্রিয় নাটকে অভিনয় করে পপি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছিলেন। কিন্তু মাঝখানে শারীরিকভাবে বেশকিছুদিন অসুস্থতার জন্য দেশের বাইরে ভারতে চিকিৎসাধীন ছিলেন তিনি। দেশে ফেরার পর করোনার কারণে তাকে কাজ করা থেকে পুরোপুরি বিরত থাকতে হয়। কিন্তু পপি এখন আবারও নাটকে অভিনয়ে নিয়মিত হতে চান। ইচ্ছা রয়েছে তার সিনেমাতেও কাজ করার।

পপি বলেন, 'মাঝে জীবনের ওপর দিয়ে এক প্রবল ঝড় বয়ে গেল। সেই ঝড় সামলে উঠতে আমাকে অনকে কষ্ট করতে হয়েছে। এখন পুরোপুরি সুস্থই বলা চলে। এখন আমি আবারও অভিনয়ে নিয়মিত হওয়ার ইচ্ছা রাখি। আশা করছি, শিগগিরই আমি আমার সেই আগের ভুবনে ফিরতে পারব, নিয়মিত কাজের মধ্য দিয়েই নিজেকে ব্যস্ত রাখতে চাই।'

উচ্ছ্বসিত প্রভাস

বিনোদন ডেস্ক

এক বাহুবলীতেই সুপারহিট দক্ষিণী অভিনেতা প্রভাস। তার আগামী তিনটি ছবি থেকে প্রায় ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন। পারিশ্রমিকের দিক থেকে দক্ষিণী কোনো অভিনেতা প্রভাসের ধারে কাছে নেই তো বটেই, এমনকি অনেক শক্তিশালী বলিউড অভিনেতাদেরও তিনি পেছনে ফেলে দিয়েছেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রতিটি সিনেমার জন্য প্রভাস প্রায় ৭৫-৮০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পেয়ে থাকেন। এ ছাড়াও অনেক ফিল্মে লাভের ১০ শতাংশও তিনি পারিশ্রমিক হিসেবে পান। সব মিলিয়ে প্রতিটি সিনেমায় তার গড় আয় ৭৫ কোটি টাকা। সিনেমার ব্যবসার সঙ্গে যুক্ত অনেকের মতে, প্রভাস তার আগামী তিনটি ছবি থেকে মোট ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন। প্রভাসের আগামী ছবি 'রাঁধে শ্যাম'-এর শুটিং ইতোমধ্যে শেষ পর্যায়ে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে