বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

ভালো কাজই মুখ্য বিষয়

বহু ব্যবসা সফল চলচ্চিত্রের নায়িকা পূর্ণিমা। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপন ও বিশেষ দিবসের নাটক-টেলিফিল্মেও দেখা যায় তাকে। এরই ধারাবাহিকতায় আগামী ভালোবাসা দিবসের নাটকে অভিনয় করলেন এ অভিনেত্রী। সে সঙ্গে কাজ করছেন একাধিক চলচ্চিত্রেও। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-
নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২১, ০০:০০
পূর্ণিমা

ভালোবাসা দিবসের নাটকে...

ভালোবাসা দিবসের একটি নাটকে কাজ করছি। নাটকের নাম 'এই পৃথিবী আমাদের'। এটি রচনা ও পরিচালনা করছেন সাগর জাহান। শুক্রবার থেকে শুটিং শুরু হয়েছে আজ (শনিবার) শেষ হবে।

তাহসানের সঙ্গে...

এ নাটকে আমার বিপরীতে অভিনয় করছেন গায়ক ও অভিনেতা তাহসান খান। এর আগেও তাহসানের সঙ্গে কাজ করেছি। গত বছরের ভালোবাসা দিবসে একই পরিচালকের 'ভালোবাসাবাসি' শিরোনামে একটি নাটকে অভিনয় করেছিলাম। 'এই পৃথিবী আমাদের' নাটকে তাহসানকে দেখা যাবে জাকির চরিত্রে। আর আমাকে দেখা যাবে জাকিরের স্ত্রী নীলিমা চরিত্রে।

'এই পৃথিবী আমাদের'-এর গল্প...

////নাটকের গল্পটি সত্যিই সুন্দর। নীলিমার স্বামী জাকির ছোট একটা চাকরি করে। সাধারণ ছোট্ট একটি সংসার। এ দম্পতির বাচ্চা হয় না প্রায় ১০ বছর। এরপর হঠাৎ সন্তানসম্ভবা হয় নীলিমা, তখন দেখা যায় তার পেটে চার বাচ্চা। আর এ নিয়েই বাধে নানা জটিলতা।

'গাঙচিল'...

'গাঙচিল' এর শুটিং একেবারেই শেষের দিকে। কারোনার আগে এর শুটিং করেছিলাম। কিন্তু শুটিংয়ে দুর্ঘটনায় আহত হওয়া এবং পরবর্তীতে করোনার আক্রমণ, সব মিলিয়ে এ ছবির কাজ বন্ধ ছিল প্রায় ৮ মাস। এরপর কাজ শুরু হলেও শুটিং চলাকালীন আবারও অসুস্থ হয়ে পড়ি। চলতি মাসের প্রথম দিকে আবার শুটিং শুরু হবে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

আইটেম গানে...

গল্পের প্রয়োজনে 'গাঙচিল' চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছি তারিক আনাম খানের সঙ্গে। 'চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয়রে কাত'- কথার গানটি লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল।

'মুন্সিগিরি'...

কথাসাহিত্যিক শিবব্রত বর্মণের উপন্যাস 'মৃতেরাও কথা বলে' অবলম্বনে নির্মিত হবে 'মুন্সিগিরি' চলচ্চিত্র। এটি পরিচালনা করবেন অমিতাভ রেজা চৌধুরী। পুলিশের একজন গোয়েন্দা কর্তবতায়র চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। আর ওই সরকারি কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার ভূমিকায় দেখা যাবে আমাকে।

সুলতানা রাজিয়ার গেটআপে...

ভালো কাজই মুখ্য বিষয়। ভালো প্রস্তাব পেলে বিজ্ঞাপনেও কাজ করি। গত বছরের শেষের দিকে ইমরানের নির্দেশনায় একটি বিজ্ঞাপনের কাজ করেছি। মূলত প্রতিবন্ধীদের কল্যাণে তৈরি মৈত্রী পস্নাস্টিক পণ্যের প্রচারণার বিজ্ঞাপন এটি। কাজটি অনেক ভালো হয়েছে। আমাকে বিভিন্ন গেটআপে সাজতে হয়েছে। তার মধ্যে বিখ্যাত সুলতানা রাজিয়ার গেটআপও রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে