উত্তাপ ছড়াচ্ছেন সারা আলি খান

উত্তাপ ছড়াচ্ছেন সারা আলি খান

বলিউডে মাদক কান্ড থেকে আপাতত মুক্ত বলিউড তারকা সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। কিন্তু তারকা ঘরের সন্তান হওয়ার কারণে নিজের মধ্য অন্যরকম এক উচ্ছ্বাস বাস করে। যেখানেই যান, সেখানেই ক্যামেরাম্যানরা তার পিছু নেন। কেউবা গোপনে ছবি তোলার চেষ্টা করেন। তাছাড়া গত কয়েক বছর ধরে বলিউডে নায়িকা হিসেবে নিজের আলাদা একটা ইমেজ তৈরি করে নিয়েছেন তিনি। এরইমধ্যে নায়িকা হিসেবে বেশ সাড়াও ফেলেছেন লাভ আজ কাল-টু ছবির অভিনেত্রী সারা আলি খান। যদিও তার সর্বশেষ মুক্তিপ্রাক্ত সিনেমা 'কুলি নম্বর ওয়ান' দারুণ হতাশায় ফেলে দেয় তাকে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত এ সিনেমাটি গত বছরের সেরা ফ্লপ ছবি বলেও মন্তব্য করছেন অনেকে।

এত কিছুর পরও নিজের মন মেজাজকে ঠিক রাখার চেষ্টা করে যাচ্ছেন এ অভিনেত্রী। প্রায় ছয়ের দশকে তার ঠাকুরমা বিকিনি পরে প্যারিসে ঝড় তুলেছিলেন। তিনি এবার বিকিনি পরে নামলেন মালদ্বীপের সমুদ্রে। তা দেখে বুক দুরুদুরু ভক্তদের। ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। আর ঝড় উঠবেই না কেন?? সারার বিকিনির দামও যে ৫৩ হাজার টাকা। এই অঙ্ক অবশ্য আজকাল নায়িকাদের কাছে খুব বড় কিছু নয়। এর থেকে অনেক দামি জুতো, ব্যাগ ব্যবহার করেন তারা। কোনোটার দাম ১০ লাখও ছাড়িয়ে যায়।

তবে দাম যাই হোক, রংচঙে এই বিকিনিতে সারাকে মানিয়েছে দারুণ। টু পিস বিকিনির ওপর সারঙ্গ। সঙ্গে জুতসই নু্যড মেকআপ। ঈল সমুদ্রের প্রেক্ষাপটে সেই ছবি সত্যিই মনোরম বলে মন্তব্য করেছেন অসংখ্য নেটিজেন। অনেককেই মনে করাচ্ছে সারার ঠাকুমা শর্মিলা ঠাকুরের '?অ্যান ইভনিং ইন প্যারিস'? ছবির কথা। কোভিড পরবর্তী সময়ে বলিউডের একঝাঁক তারকা ছুটি কাটানোর জন্য মালদ্বীপকেই বেছে নিয়েছেন। কম সময়ে যাতায়াত। আবার ভিড়ভাট্টার ঝক্কিও নেই। তাছাড়া সেদেশে কোভিডের আঁচড় তেমন পড়েনি। এবার সেই দলে ভিড়লেন সারাও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে