বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিশ্চুপ দীপিকা

বিনোদন ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২১, ০০:০০
দীপিকা পাড়ুকোন

সৌন্দর্য, গস্ন্যামার, অভিনয় দিয়ে বলিউড মাতিয়ে রেখেছেন সুপারস্টার দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে তিনি পা রেখেছিলেন হলিউডেও। সেখানে ভিন ডিজেলের সঙ্গে 'এক্স এক্স এক্স : রিটার্ন অফ জেন্ডার কেজ' সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবিতে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি পান এ বলিউড কন্যা। কিন্তু এরপর চার বছরের বিরতি। মাঝখানে আর কোনো হলিউডের ছবিতে দেখা মেলেনি দীপিকার। ফের আরেকটি পালক দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনের মুকুটে। হলিউডের নামি এজেন্সি 'আইসিএম' এবার স্বাক্ষর করাল এই মুহূর্তের ভারতের প্রথম সারির অভিনেত্রীকে। ফলে বলিউডের 'মস্তানি'কে ফের হলিউডে দেখা যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল। 'আইসিএম'র ওয়েবসাইট থেকে জানা যায়, বিভিন্ন অস্কারজয়ী অভিনেতাসহ হলিউডের নামি তারকারা এই এজেন্সির সঙ্গে যুক্ত। টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের প্রবীণ থেকে নবীণ প্রজন্মের চেনা মুখেরা 'আইসিএম'-এর ক্লায়েন্ট। ইউজিন লেভি, রেজিনা কিং, এবং 'কু্যইন' সিরিজখ্যাত অলিভিয়া কোলম্যানও রয়েছেন সেই তালিকায়।

যদিও সে বিষয়ে এখনো মুখ খোলেননি বলিউডের 'পদ্মাবতী'। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ভৌগোলিক সীমারেখার নিরীখে ছবির মান বিচার করেন না অভিনেত্রী। ছবিকে নিজের ভাব প্রকাশের মাধ্যম বলে মনে করেন তিনি। তার কথায়, 'হলিউডে কাজ পাওয়ার জন্য আমি খুব সক্রিয়ভাবে কিছু করছি না। ভারত বা বিশ্বের অন্য কোনো দেশ, কাজ করার জন্য শুধু ভালো কন্টেন্ট চাই।'

বর্তমানে পরিচালক শকুন বাত্রার ছবি নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী। এতে দীপিকার সঙ্গে দেখা যাবে ঈশান খট্টর এবং অনন্যা পান্ডেকেও। এ ছাড়া রণবীর সিংহের '৮৩' ছবিতে রোমি দেবের চরিত্রে দেখা যাবে তাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে