বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সালমানের সঙ্গে প্রজ্ঞা

বিনোদন ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২১, ০০:০০

বলিউড 'ভাইজান' খ্যাত অভিনেতা সালমান খান। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই আলোচিত অভিনেতা এখন পর্যন্ত দর্শকদের উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল চলচ্চিত্র। তার অভিনীত চলচ্চিত্রগুলো ভক্তদের মনে আজও জায়গা করে আছে। চলচ্চিত্রে তার সঙ্গী হয়ে অভিনয় করেছেন অনেক গুণী ও সুন্দরী নায়িকারা। বলিউড সুপারস্টার সালমান খান বর্তমানে 'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ' চলচ্চিত্রের শুটিং করছেন। এতে তার নায়িকা চরিত্রে কে থাকছেন তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল।

পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, 'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ' সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী প্রজ্ঞা জয়সওয়াল। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, 'অন্তিম সিনেমার টিমের সঙ্গে তিনি চুপিচুপি শুটিং করছেন। এমনকি সম্প্রতি মহাবালেশ্বর শিডিউলেও তিনি ছিলেন। এই অভিনেত্রী সালমানের প্রেমিকার ভূমিকায় অভিনয়

করছেন। তাদের একটি রোমান্টিক গানও রয়েছে।'

প্রজ্ঞা পুনের সিম্বায়োসিস থেকে অধ্যয়ন সম্পন্ন করেছেন। বিশ্ববিদ্যালয়ে পড়াকালে তিনি বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং একজন সফল মডেল হিসেবে পরিচিতি পান। ২০১৪ সালের ২২ জানুয়ারি তিনি শিল্প ও সংস্কৃতির ক্ষেত্রে কৃতিত্বের জন্য সিম্বায়োসিস সংস্কৃত পুরস্কার অর্জন করেন। তবে তেলেগু ভাষার 'কাঞ্চি' চলচ্চিত্রে অভিনয় করে বিশেষ

খ্যাতি অর্জন করেন প্রজ্ঞা। এজন্য বেশ কয়েকটি পুরস্কারও জিতেছেন তিনি। নন্দমুরি বালাকৃষ্ণের ১০৬ নম্বর চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। এ ছাড়া পবন কল্যাণের পরবর্তী চলচ্চিত্রেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা 'মুলশি প্যাটার্ন' চলচ্চিত্র অবলম্বনে নির্মিত হচ্ছে 'অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ'। সালমান ছাড়াও এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। এটি পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর। চলতি বছরের মাঝামাঝিতে চলচ্চিত্রটি মুক্তির কথা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে