শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ছুটছেন অলংকার চৌধুরী

বিনোদন রিপোর্ট
  ২৬ জানুয়ারি ২০২১, ০০:০০

সুন্দরী, হাস্যোজ্জ্বল সম্ভাবনাময়ী মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস অনামিকা। তবে শোবিজে পরিচিত অলংকার চৌধুরী নামে। মিষ্টি হাসির এ মডেল এরই মধ্যে শোবিজে নিজের প্রতিভার জানান দিয়েছেন। মিউজিক ভিডিওতে দৃষ্টিনন্দন উপস্থিতি সবার মন জয় করতে সক্ষম হয়েছে। করেছেন বেশ কিছু বিজ্ঞাপন চিত্রে কাজ। এতদিন নিজেকে ছোট ক্যানভাসে বন্দি করে রাখলেও বড় পর্দায় অভিষেকের অপেক্ষায়। সৌমিত্র ঘোষ ইমন পরিচালিত চলতি বছরই একক নায়িকা হিসেবে অভিষেক করবেন চলচ্চিত্রে। তবে এ সিনেমাটি নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে নারাজ তিনি। খুব শিগগিরই এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে জানানো হবে হবে জানালেন এ মডেল অভিনেত্রী।

অলংকার জানান, আসিফ আকবার, ইমরান, প্রতীক হাসান, মাহতিম শাকিব, নদীসহ জনপ্রিয় কণ্ঠশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। এক ডজনেরও অধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। আসন্ন ভালোবাসা দিবসে মুক্তির অপেক্ষায় রয়েছে সংগীতশিল্পী কাজী শুভর 'তুমি শুধু তুমি' শিরোনামের নতুন গানচিত্র। সম্প্রতি এটির চিত্রায়ণ হয়েছে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে। মুক্তির অপেক্ষায় রয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ভুল'। এছাড়া ভালোবাসা দিবসের জন্য নির্মিত হয়েছে তার অভিনীত সৌমিত্র ঘোষ ইমন পরিচালিত বিশেষ নটিক 'ওয়াইফ যখন হাজবেন্ড'।

অলংকার চৌধুরী বলেন, ছোটবেলা থেকে স্বপ্ন ছিল শোবিজে কাজ করব। অনেক আগেই সেই স্বপ্ন পূরণ হয়েছে। এখন নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করার জন্য তৈরি করছি। হারিয়ে যেতে নয় শোবিজে শক্ত অবস্থান করতে বেছে বেছে কাজ করছি। সবারই স্বপ্ন থাকে চলচ্চিত্রে কাজ করার, আমারও ছিল যা চলতি বছরই পূরণ হতে যাচ্ছে। অচিরেই সিনেমা দিয়ে নতুন লুকে দর্শকের সামনে হাজির হব। আশা করছি দর্শক নিরাশ হবে না, ভালো কিছুই পেতে যাচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে