মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

অভিনয় নিয়েই যত ভাবনা

চিত্রনায়িকা শিরীন শিলা। 'হিট ম্যান', 'ক্ষণিকের ভালোবাসা' 'মিয়া-বিবি রাজি', 'মন জানে না মনের ঠিকানা', 'বেগম জান'-এর মতো চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেত্রী। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে এর শুটিং। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক নানা বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে।
নতুনধারা
  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০০:০০
শিরীন শিলা

পড়ার টেবিলে দিন-রাত...

এ মুহূর্তে পড়ালেখা নিয়ে ভীষণ ব্যস্ত আছি। সমাজকর্ম বিষয়ে মাস্টার্স পরীক্ষা দিচ্ছি। দিন-রাত পড়ার টেবিলে সময় কাটছে। তাই আপাতত অভিনয় করছি না। পরীক্ষা শেষ হলেই অভিনয়ে ব্যস্ত হয়ে পড়ব।

\হ

পেশা হিসেবে...

পড়াশোনা করেছেন তিনি নিজের তৃপ্তির জন্য। পেশা হিসেবে চাকরি বেছে নেওয়ার জন্য নয়, অভিনয়ই আমার পেশা। অভিনয় নিয়েই আমার যত ভাবনা।

\হ

লাইট-ক্যামেরায়...

আগামী ৫ মার্চ থেকে রাজশাহীর চরে 'নদীর জলে শাপলা ভাসে' নামের নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করব। এর কাহিনী লিখেছেন মশিউর রহমান এবং পরিচালনা করবেন মেহেদী হাসান।

নদীর জলে শাপলা ভাসে...

'নদীর জলে শাপলা ভাসে' চলচ্চিত্রটির গল্প এককথায় অসাধারণ। আমি এ পর্যন্ত যতগুলো চলচ্চিত্রে কাজ করেছি তার মধ্যে এ চলচ্চিত্রের গল্পটাই আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। যে কারণে কাজটি করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

মুক্তির অপেক্ষায় 'ডাইরেক্ট অ্যাকশান'...

এই চলচ্চিত্রের আগের নাম ছিল সাহসী যোদ্ধা। এতে আমি পপি আপু ও আমিন ভাইয়ের সঙ্গেও কাজ করার সুযোগ পেয়েছি। চলচ্চিত্রটি নিয়ে আমি ভীষণ আশাবাদী। কারণ এটি একটি সময়োপযোগী চলচ্চিত্র। এটি আগামী ঈদে মুক্তির সম্ভাবনা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে