দুই ছবির কেন্দ্রীয় চরিত্রে বিপাশা

দুই ছবির কেন্দ্রীয় চরিত্রে বিপাশা
বিপাশা কবির

শুরুতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে লাক্স তারকা বিপাশা কবিরের। আইটেম গার্ল হিসেবে বেশ সুনামও অর্জন করেন তিনি। কিন্তু তার লক্ষ্য আইটেম গার্ল হওয়া নয়, পরিপূর্ণ চিত্রনায়িকা হওয়া। সে লক্ষেই কয়েক বছর ধরে নায়িকা হিসেবে অভিনয় করছেন চলচ্চিত্রে। মুক্তিও পেয়েছে তার কয়েকটি ছবি। বর্তমানে একসঙ্গে দুটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি আকাশ আচার্য্য'র 'পরাণে পরাণ বান্ধিয়া' এবং অন্যটি রেজা হাসমতের 'জেদী মেয়ে'। দুটি সিনেমার গল্পই মূলত তাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। 'পরাণে পরাণ বান্ধিয়া' সিনেমায় বিপাশা কবির একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তার ভাষ্যমতে, এই ধরনের চরিত্রে এর আগে তার কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। অন্যদিকে 'জেদী মেয়ে' সিনেমায় জেদী মেয়েটাই তিনি।

'পরাণে পরাণ বান্ধিয়া' সিনেমার কাজ শুরু হয়েছে গত ২৪ ফেব্রম্নয়ারি থেকে। অন্যদিকে 'জেদী মেয়ে' সিনেমার কাজ শুরু হয়েছে ২৬ ফেব্রম্নয়ারি থেকে। বিপাশা কবির জানান, দুটি সিনেমার শুটিংই একসঙ্গে হচ্ছে, সিডিউল সবার সঙ্গে সমন্বয়

করেই দ্রম্নতগতিতে নির্মাণ কাজ এগিয়ে চলছে। দুটি সিনেমাই নির্মিত হচ্ছে 'শাপলা মিডিয়া'র ব্যানারে। বিপাশা কবির বলেন, 'নিঃসন্দেহে একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের ব্যাপার। তবে এটা সত্যি যে দুটি সিনেমারই গল্প আমাকে দু'জন নির্মাতাই আগে শুনিয়েছেন। গল্প শুনে দুটি সিনেমাতেই আমার চরিত্র পছন্দ হওয়ায় অভিনয় করছি। পরাণে পরাণ বান্ধিয়া চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। যে কারণে কাজটি অধিক মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। অন্যদিকে জেদী মেয়ে সিনেমায় যেহেতু আমিই জেদী মেয়ে, তাই এই চরিত্রটিও বেশ গুরুত্ব দিয়েই করতে হচ্ছে। এই দুটি সিনেমায় কাজ করতে গিয়ে অভিনয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার চেষ্টা করছি। অবশ্যই ধন্যবাদ শাপলা মিডিয়াকে চলচ্চিত্রের দুঃসময়ে ইন্ডাস্ট্রিকে বেগবান করে তোলার ন্য।' দিকে এরইমধ্যে বিপাশা কবির শেষ করেছেন বাপ্পী খানের ' সোলমেট' সিনেমার কাজ। শিগগিরই এর ডাবিংয়ের কাজ শেষ করবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে