সাক্ষাৎকার

'ববস্টার' নিয়ে অনেক বড় স্বপ্ন দেখি

চলচ্চিত্রের গস্ন্যামার নায়িকা ইয়ামিন হক ববি। দীর্ঘদিন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন। সর্বশেষ গত বছর 'আকবর' সিনেমার শুটিং করেছিলেন। এরপর করোনার কারণে আর অভিনয় করেননি। নিজেও করোনায় সংক্রমিত হয়েছিলেন। ক্যামেরার বাইরে থাকলেও চুক্তিবদ্ধ হয়েছেন একাধিক চলচ্চিত্রে। অভিনয়ে ফেরা, না ফেরা এবং চলচ্চিত্রের নানা বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে
'ববস্টার' নিয়ে অনেক বড় স্বপ্ন দেখি
ইয়ামিন হক ববি

দীর্ঘদিন শুটিংয়ের বাইরে...

দীর্ঘদিন ধরেই শুটিংয়ের বাইরে আছি। সর্বশেষ গত বছর 'আকবর' চলচ্চিত্রে শুটিং করেছিলাম। এরপর করোনা এলো। নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলাম। এখন সুস্থ থাকলেও আরেকটু সময় নিয়ে ধীরে-সুস্থে শুটিংয়ে ফিরতে চাই।

'রণযোদ্ধা' ও 'ভাগিরথী'...

'রণযোদ্ধা' ও 'ভাগিরথী' শিরোনামের দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি কিন্তু শুটিং এখনো শুরু হয়নি। ১০ বছরের ক্যারিয়ারে এবারই প্রথম ইতিহাসনির্ভর চলচ্চিত্র করতে যাচ্ছি। এটা আমার ক্যারিয়ারের বড় প্রাপ্তি। একেবারে পুরোপুরি আলাদা চরিত্রে দেখা যাবে আমাকে। এজন্য প্রস্তুতিও নিচ্ছি। এছাড়া আরও দুটি চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে তবে চূড়ান্ত হয়নি।

বীরাঙ্গনার চরিত্রে...

মহান মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান সাত বীরশ্রেষ্ঠ ও একজন বীরাঙ্গনাকে নিয়ে তৈরি হচ্ছে 'রণযোদ্ধা' চলচ্চত্রটি। এতে বীরাঙ্গনার চরিত্রে দেখা যাবে আমাকে। একটি চ্যালেঞ্জিং চরিত্র। এমন একটি চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হতে পেরে ভালোই লাগছে। আশা করছি, এটি আমার ক্যারিয়ারে বাঁক বদলের একটি চলচ্চিত্র হবে। ঈদের পর 'রণযোদ্ধা'র শুটিং শুরু হবে। এটা বড় একটা প্রজেক্ট। অনেক কাজ। প্রি-প্রোডাকশনে তাই সময় লাগছে।

৭ পরিচালক ৭ নায়কের বিপরীতে...

'রণযোদ্ধা' চলচ্চিত্রটি পরিচালনা করবেন ৭ পরিচালক। নির্মাতারা হলেন- কাওসার আহমেদ, সানী সানোয়ার, রাশিদ পলাশ, গৌতম কৈরী, সাকিব সনেট, কামরুল রিফাত ও রাইসুল ইসলাম অনীক। আর ৭ বীরশ্রেষ্ঠর ভূমিকায় অভিনয় করবেন ঢালিউডের শীর্ষ সাত নায়ক। বিগ বাজেটের এ চলচ্চিত্রের উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান পুণ্য ফিল্মস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

প্রযোজনায় নতুন চলচ্চিত্র...

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান 'ববস্টার' থেকে নতুন একটি চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। সেটারও প্রি-প্রোডাকশনের কাজ চলছে। 'ববস্টার' নিয়ে অনেক বড় স্বপ্ন দেখি। এরই ধারাবাহিকতায় চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছি। এর নাম, গল্প, কলাকুশলী নিয়ে এখনই বলতে চাই না। চমক হিসেবেই থাক। এ ছবির প্রস্তুতি নিচ্ছি এখন।

'বৃদ্ধাশ্রম'...

বলতে পারছি না 'বৃদ্ধাশ্রম' চলচ্চিত্রটি কবে মুক্তি পাবে। বৃদ্ধাশ্রমের নানা গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এছাড়া সামাজিক সচেতনতাবিষয়ক গল্পও পাওয়া যাবে এতে। সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে এ চলচ্চিত্রে কাজ করছি। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী এস ডি রুবল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে