শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চলচ্চিত্রের গোয়েন্দা চরিত্রে শাফিন

বিনোদন রিপোর্ট
  ০২ মার্চ ২০২১, ০০:০০

চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন মাইলস ব্যান্ডের অন্যতম সদস্য ও ভোকালিস্ট শাফিন আহমেদ। চলচ্চিত্রের নাম 'রহস্যঘেরা শহর'। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে শাফিন গোয়েন্দা চরিত্রে অভিনয় করবেন। চলচ্চিত্রটির শুটিং শুরু হবে ১১ মার্চ থেকে। শাফিন আহমেদ জানান, কিশোর থ্রিলার গল্পের এই চলচ্চিত্রটির পরিচালক তারেক মোহাম্মদ হাসান। আগামী ১১ মার্চ থেকে 'রহস্যঘেরা শহর' সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে আসন্ন ঈদে।

ব্যান্ড তারকা শাফিন আহমেদ বলেন, 'অনেক দিন ধরেই সিনেমাটি নিয়ে পরিচালকের সঙ্গে আলোচনা চলছিল, মনে হলো করা যায়। এতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। তবে চরিত্রটি গোয়েন্দার হলেও সংগীত পরিচালক হিসেবেও আমাকে দেখা যাবে।' পরিচালক তারিক মুহাম্মদ হাসান বলেন, 'মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ তরুণ প্রজন্মের কাছে একটা স্বপ্নের নাম। মাইলসের গান শুনে তরুণরা ব্যান্ডের গানের প্রতি আগ্রহী হয়। শাফিন ভাই আমাদের সিনেমায় অভিনয় করছেন এটা আমাদের জন্য গর্বের।'

'রহস্যঘেরা শহর' সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারী। আরও রয়েছেন সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকেই। শাফিন আহমেদের মা সংগীতশিল্পী ফিরোজা বেগম এবং বাবা সুরকার কমল দাশগুপ্ত। এই পরিবারে জন্ম নেওয়ার কারণে ছোটবেলা থেকেই শাফিন আহমেদ গানের ভেতরেই বড় হন। বাবার কাছে উচ্চাঙ্গসংগীত ও মার কাছে নজরুলগীতি শিখেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে