বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
  ০৩ মার্চ ২০২১, ০০:০০
শ্রাবন্তী চ্যাটার্জি

পশ্চিমবঙ্গে নির্বাচনের আগে ভোটের হাওয়ার পাশাপাশি চলছে শোবিজ তারকাদের মাঠে নামার জোয়ার। কে কোন দলে যোগ দিচ্ছেন- এমন হিসাব-নিকাশের সঙ্গে এরই মধ্যে এক এক করে অনেকেই যোগ দিয়েছেন রাজনীতিতে। সেই ধারাবাহিকতায় এবার রাজনীতির খাতায় নাম লেখালেন টলিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। গত বছরের শেষদিক থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে নানা ঝামেলা চলছে এ নায়িকার। এরই মধ্যে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় থাকার আশ্বাস দিলেন তিনি। গত সোমবার কলকাতার এক পাঁচতারা হোটেলে বিজেপির পতাকা হাতে তুলে নেন শ্রাবন্তী। ক্যারিয়ারে ভাটা পড়েছে, তাই অগত্যা বাকি সতীর্থদের মতোই রাজনীতির ময়দানে পা রাখলেন এ অভিনেত্রী।

টলিউডে তৃণমূল বনাম বিজেপির লড়াই যে শুরু হয়েছিল তা এখনো থামেনি। এদিন সেই হোটেলে বিজেপির নির্বাচনী কমিটির বৈঠকের শেষে সাংসদ স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে আনুষ্ঠানিক ভাবে নাম লেখান শ্রাবন্তী। তিনি জানিয়েছেন, 'দল চাইলে আসন্ন বিধানসভা নির্বাচনে দাঁড়াতে রাজি তিনি।'

এর আগে ২০১৯ সালে লোকসভার প্রার্থী হওয়ার জন্য বিজেপির তরফে শ্রাবন্তীর কাছে যাওয়া হয় কিন্তু তখন রাজনীতিতে পা রাখার ইচ্ছা দেখাননি তিনি। টলিউডে আপাতত তারকাদের নিয়ে দড়ি টানাটানিতে নেমেছে রাজ্যের শাসকদল ও বিজেপি। সেই তালিকায় তৃণমূলে যেমন রয়েছেন দেব, সায়নী ঘোষ, মিমি ও নুসরতের মতো তারকারা। তেমনই তারকা টক্কর দিতে বিজেপিতে যোগ দিয়েছেন যশ, পায়েল সরকার, হিরণের পর শ্রাবন্তী। যদিও শাসকদলের মঞ্চে অনেকবার দেখা গিয়েছে শ্রাবন্তীকে। কিন্তু এখন বিজেপি শিবিরে গিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। যদিও অভিনেত্রী স্পষ্ট জানান, তার বাবা একজন অবসারপ্রাপ্ত সেনা, তিনি বারবার বলতেন দেশের জন্য কিছু করতে হবে। তাই বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের জন্য অনেক কিছু করছেন। তাই গেরুয়া শিবিরে গিয়ে দেশের জন্য ও সোনার বাংলা গড়ার ডাক দিলেন শ্রাবন্তী। জানা গেছে, তৃণমূলের কাছ থেকে তারকা চমক কেড়ে নিতে শ্রাবন্তীর মতোই হেভিওয়েট কিছু অভিনেত্রীকে যোগদান করাতে পারে রাজ্য বিজেপি। সেই তালিকায় নাম রয়েছে স্বস্তিকা মুখার্জির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে