বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছোটপর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ০৩ মার্চ ২০২১, ০০:০০

বৈশাখী টেলিভিশনে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ এবং ১১টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'জমিদার বাড়ি'। টিপু আলম মিলনের গল্পে নাটকটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল। অভিনয় করেছেন মনোজ সেনগুপ্ত, শম্পা রেজা, আ খ ম হাসান, নাদিয়া মীম প্রমুখ।

মাছরাঙা টিভিতে সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'বাকের-খনি'। মেজবাহউদ্দিন সুমনের রচনায় এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, তাসনুভা তিশা, নাবিলা ইসলাম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আনন্দ খালেদ প্রমুখ।

এনটিভিতে সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক 'হাউস নং ৯৬'। ইব্রাহিম চৌধুরী আকিবের চিত্রনাট্য রচনায় নাটকটির গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। অভিনয় করছেন আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, মনিরা আক্তার মিঠু, আল মামুন।

আরটিভিতে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯.২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক 'চিটিং মাস্টার'। সঞ্জিত সরকারের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ডা. এজাজুল ইসলাম, নাফিজা জাহান, সালাহ খানম নাদিয়া, নিলয় আলমগীর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, আল মনসুর, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি প্রমুখ।

তৌকীর আহমেদের রচনা ও পরিচালনায় চ্যানেল আইতে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯.৩৫ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক 'রূপালী জ্যোৎস্নায়'। এ ধারাবাহিকে অভিনয় করেছেন শবনম ফারিয়া, রওনক হাসান, তানজিকা আমীন, মৌটুসী, শ্যামল মাওলা, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে