বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নুসরাত ফারিয়ার টলিউড মিশন

বিনোদন রিপোর্ট
  ০৪ মার্চ ২০২১, ০০:০০
নুসরাত ফারিয়া

সময়ের সঙ্গে সঙ্গে দুই বাংলায় তুমুল ব্যস্ততা বাড়ছে ঢালিউডের 'হটেস্ট ডিভা' নুসরাত ফারিয়ার। কাজ কিংবা কাজের বাইরে নানা কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন এ অভিনেত্রী। পাশাপাশি বিভিন্ন কারণে সমালোচকদের আক্রমণের শিকারও হয়েছেন বহুবার। এছাড়া পোশাকের কারণে প্রায়ই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন এ সুন্দরী। দুই বাংলার পরিচিত এই অভিনেত্রী বর্তমানে অবস্থান করছেন মুম্বাইয়ে। সেখানে তিনি বাংলাদেশ-ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত 'বঙ্গবন্ধু' বায়োপিকের চিত্রায়ণে অংশ নিয়েছেন।

জানা গেছে, মার্চ মাসের পুরো সময়টা মুম্বাইতে ব্যস্ত থাকবেন ফারিয়া। এরপর শুরু হবে তার টলিউড মিশন। মুম্বাই থেকে ফিরে টলিউডের দুই সিনেমার চিত্রায়ণে অংশ নেওয়ার কথা রয়েছে ফারিয়ার। নতুন দুই সিনেমার মধ্য রয়েছে 'ভয়' এবং 'বিবাহ অভিযান-২'। এপ্রিলে 'ভয়' এবং জুনে 'বিবাহ অভিযান-২' সিনেমায়র চিত্রায়ণে অংশ নিবেন ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

'ভয়' সিনেমাটি পরিচালনা করবেন রাজা চন্দ। এ সিনেমায় ফারিয়া স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে। এতে সফল সাঁতারুর ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। আর একজন শিক্ষকের ভূমিকায় অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

অন্যদিকে, 'বিবাহ অভিযান' সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। ওই সিনেমার দ্বিতীয় কিস্তি 'বিবাহ অভিযান-২'। আগের কিস্তির মতোই রুদ্রনীল, সোহিনী, অঙ্কুশ, নুসরাত ফারিয়া, অনির্বাণ,

প্রিয়াঙ্কাদের দেখা যেতে পারে এ কিস্তিতে।

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপন, মডেলিং, টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করে সবশেষ থিতু হয়েছেন বড়পর্দায়। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি 'আশিকী'র মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু হয় ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়ার। কাজ করেছেন দুই বাংলার একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি গানও করেন নুসরাত ফারিয়া। 'পটাকা' ও 'আমি চাই থাকতে' শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন তিনি। নুসরাত ফারিয়া অভিনীত উলেস্নখযোগ্য সিনেমাগুলো হলো- 'আশিকী', 'হিরো ৪২০', 'বাদশা-দ্য ডন', 'প্রেমী ও প্রেমী', 'বস-২', 'ইন্সপেক্টর নটি ক', 'শাহেনশাহ', 'ধ্যাততেরিকি', 'অপারেশন সুন্দরবন' ইত্যাদি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে