বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এবার ওয়েব দুনিয়ায় মাধুরী

বিনোদন ডেস্ক
  ০৫ মার্চ ২০২১, ০০:০০
মাধুরী দীক্ষিত

সময় বদলে গেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বদলে গেছে বিনোদনের ক্ষেত্র ও ধারা। বেশ কিছুদিন ধরেই ওয়েব সিরিজের যাত্রা শুরু হয়েছে বিশ্ব শোবিজে। কিন্তু মাঝখানে করোনার প্রকোপে বিশ্বের সব সিনেমাহল বন্ধ থাকায় ওয়েব সিরিজের জোয়ার আরও বেশি বেগবান হয়। এই জোয়ারে গা ভাসান হলিউডের বড় বড় তারকারাও। পিছিয়ে নেই বলিউড এবং বাংলাদেশের তারকারও। এরই মধ্যে ওটিটি পস্ন্যাটফর্মে ছবি মুক্তি দিয়ে লাভের মুখ দেখেছে বলিউডের বেশ কয়েকটি ছবি। যার দরুণ, ওটিটি পস্ন্যাটফর্মের দিকেই ঝুঁকছেন বলিউডের সব বয়সী তারকারা। সেই জোয়ারে এবার গা ভাসালেন বলিউড তারকা মাধুরী দীক্ষিতও।

ওয়েব দুনিয়ায় নেমেই একগুচ্ছ প্রকল্পের ঘোষণা করেঝে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স। আর তাতে রয়েছে তারকাদের সমাহার। একদিকে ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন মাধুরী দীক্ষিত, অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও রবিনা ট্যান্ডনের সিরিজের ঝলকও এল প্রকাশ্যে। 'ফাইন্ডিং অনামিকা'য় অভিনয় করছেন মাধুরী। সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কাউল। বিজয় নাম্বিয়ার ও কারিশমা কোহলি পরিচালনা করেছেন প্রকল্পটি। কিছুদিন আগেই রাবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন পরমব্রত এতদিনে প্রকল্পের নাম জানা গেল। 'আরণ্যক' পরিচালনা করেছেন বিনয় ওয়েইকুল।

আসন্ন সোমবার নেটফ্লিক্সে দেখা যাবে অলঙ্কৃতা শ্রীবাস্তব ও বর্ণিলা চট্টোপাধ্যায় পরিচালিত 'বম্বে বেগমস'। তাতে রয়েছেন পূজা ভাট, সাহানা গোস্বামী, অমৃতা সুভাষ, রাহুল বসু, বিবেক গোমবের। আর মাধবন ও সুরভীন চাওলাকে দেখা যাবে 'ডিকাপলড'-এ। 'ডেলহি ক্রাইম সিজন ২' নিয়ে ফিরছেন শেফালি শাহ, রসিকা দুগ্‌গল, রাজেশ তৈলঙ্গ। 'ফিলস লাইক ইশক'-এর অন্যতম পরিচালক তাহিরা কশ্যপ। তাতে দেখা যাবে রাধিকা মদন, অমল পরাশরকে। 'জামতারা সবকা নম্বর আয়েগা সিজন ২'-ও এ বছর নেটফ্লিক্সে দেখা যাবে। থাকছেন জিতেন্দ্র কুমার, আলম খান অভিনীত 'কোটা ফ্যাক্টরি সিজন ২'। মিথিলা পালকর ও ধ্রম্নব সেহগাল জুটিকে আবারও দেখা যাবে 'লিটল থিংস সিজন ৪' সিরিজে। সাক্ষী তনওয়ার অভিনয় করেছেন 'মাই' প্রজেক্টে। থাকছে 'মাসাবা মাসাবা সিজন ২' ও 'মিসম্যাচড সিজন ২'। মনোজ বাজপেয়ী, গজরাজ রাও, কে কে মেনন, আলি ফজল, হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন অভিনীত 'রে'র অন্যতম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এ ছাড়া থাকছে 'শি সিজন ২' এবং 'ইয়ে কালি কালি আঁখে' সিরিজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে