বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মা হচ্ছেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক
  ০৫ মার্চ ২০২১, ০০:০০
শ্রেয়া ঘোষাল

বিয়ের পর প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন শ্রেয়া। শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, নিজের বেবিবাম্প ধরে রেখেছেন শ্রেয়া ঘোষাল। ক্যাপশনে লিখেছেন, 'শিশু শ্রেয়াদিত্য আসছে। আপনাদের এই খুশির সংবাদ দিতে পেরে শিলাদিত্য ও আমি খুব উচ্ছ্বসিত। জীবনের নতুন অধ্যায় শুরু করার প্রস্তুতি নিচ্ছি। এ মুহূর্তে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।'

গত বছরের শেষের দিকে বিয়ের হিড়িক পড়ে বলিউডে। আর নতুন বছরেই শুরু হয় মা হওয়ার জোয়ার। আনুশকা শর্মা, কারিনা কাপুর খানের পর এবার মা হওয়ার খবর দিলেন শ্রেয়া ঘোষাল। বিষয়টা অন্য রকম এক ধরনের আবেগ তৈরি করছে শ্রেয়া ভক্তদের মাঝে। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার দেখে এবং সন্তানের নাম শুনে স্বভাবতই আপস্নুত তার ভক্তরা। ইতোমধ্যে তাকে এবং তার স্বামী শিলাদিত্যকে শুভেচ্ছাও জানিয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীসহ আরও অনেকে।

তার এই পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন শ্রেয়া এবং তার স্বামী। দম্পতিকে আরও অভিনন্দন জানান বিশাল দাদলানি, রাঘব সাচ্চার-সহ বলিউড, টলিউডের অনেক সেলিব্রেটিই। এ ছাড়া শ্রেয়ার ভক্তকুলও তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। এর আগে চলতি বছরের প্রথম মাসের শুরুতেই কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশর্মা। আর ফেব্রম্নয়ারিতে আবার মা হয়েছেন সাইফ ঘরণী কারিনা কাপুর। এবার মা হতে চলেছেন শ্রেয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে