শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সন্তানকে প্রকাশ্যে আনলেন 'বেবো'

বিনোদন ডেস্ক
  ০৯ মার্চ ২০২১, ০০:০০
কারিনা কাপুর খান

একই ভুল দ্বিতীয়বার করতে চাননি 'সাইফিনা' দম্পতি। সদ্যোজাতকে ছবি শিকারিদের ক্যামেরার ঝলকানি থেকে দূরে রাখতে চেয়েছিলেন তারা। শোনা যাচ্ছিল, দ্বিতীয় সন্তানের পরিচয়পর্বও সারা হবে কারিনা কাপুর খানের ইনস্টাগ্রামের মাধ্যমে। সেই কথা মতোই কাজ, আন্তর্জাতিক নারী দিবসের দিন অবশেষে খান পরিবারের নতুন অতিথির দেখা মিলল। ইনস্টাগ্রামে তার সঙ্গে ছবি পোস্ট করলেন কারিনা। একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন 'বেবো'খ্যাত কারিনা কাপুর খান। দেখা যাচ্ছে, সন্তান মায়ের কাঁধে মাথা রেখে নিদ্রারত। ক্যাপশনে তিনি লিখেছেন, 'এমন কোনো কাজ নেই যা একজন মহিলা করতে পারেন না'। এর সঙ্গেই সবাইকে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

গত ২১ ফেব্রম্নয়ারি সাইফ আলি খান এবং কারিনার সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই তাকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। অনেক সাধনার পরও তার ঝলক পাওয়ার চেষ্টা বিফলে যায় ছবি শিকারিদের। অবশেষে তার জন্মের ১৬ দিনের মাথায় ইচ্ছাপূরণ হলো সবার। তবে ছবিতে সদ্যোজাতকে দেখা গেলেও তার মুখ কিন্তু থেকে গেছে আড়ালে। এ ক্ষেত্রে সম্ভবত বিরাট-আনুশকা দম্পতির 'ট্রিক' ব্যবহার করেছেন কারিনা। ভামিকার পরিচয়পর্বের সময়ও তার মুখ আড়ালেই রেখেছিলেন তারকা দম্পতি। অতএব বলাই যায়, 'সাইফিনা'র ছেলের মুখদর্শনের 'সাধ মিটিল না' নেটাগরিকদের।

পরিচয়পর্ব সারলেও সন্তানের নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। আদৌ কোনো নাম ভেবেছেন কিনা, তা-ও এখনো পর্যন্ত জানা নেই কারও। তৈমুরের নাম বিতর্কের পর এ বিষয়ে কিছুটা সাবধানি সাইফ কারিনা। দ্বিতীয় ছেলেকে তারা কী নামে ডাকবেন, এখন সেই প্রশ্নের উত্তর পেতেই মুখিয়ে নেটাগরিকরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে