ঈদে নানান রকম মোশাররফ

ঈদে নানান রকম মোশাররফ

টেলিভিশনের অন্যতম এক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। যদিও মাঝে-মধ্যে তিনি চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়ান। ক্যারিয়ারের লম্বা একটা সময় পেরুলেও চাহিদার যেন বিন্দুমাত্র ভাটা পড়েনি তার। কমেনি সামান্যতম আবেদন। সারা বছর অভিনয় করলেও ঈদের সময়ে যারপরনাই ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেতা। ঈদের নাটক মানেই যেন মোশাররফ করিম। তাকে ছাড়া যেন ঈদের নাটকই জমে ওঠে না। যদিও এবার করোনা এবং ব্যক্তিগত কাজে কলকাতায় গিয়ে আটকে পড়ার কারণে দেশীয় নাটকে খুব কম অভিনয় করেছেন, তারপরও এ ঈদে বিভিন্ন টিভি চ্যানেলে অগণিত নাটক-টেলিফিল্ম প্রচার হবে তার। পাশাপাশি ঈদের একগুচ্ছ ধারাবাহিক নাটকেও দেখা যাবে তাকে। কেবলমাত্র দর্শক চাহিদার কথা বিবেচনা করেই মোশাররফ করিমকে নিয়ে নাটক বানাতে ব্যাপক আগ্রহ দেখান নির্মাতারা। সেই ধারাবাহিকতায় এবারও দেশের প্রায় প্রতিটি চ্যানেলে প্রতিদিনই একাধিক নাটক প্রচার হবে মোশাররফ করিমের। আর প্রতিটি নাটকেই তাকে দেখা যাবে ভিন্ন ভিন্ন চরিত্র ও গেটআপে। কোনো কোনো নাটকে একসঙ্গে চার রকম চরিত্রে এমনকি এক নাটকে একসঙ্গে ৭ ধরনের চেহারায় হাজির হবেন তিনি। প্রতিবারের মতো এবার ঈদেও তাকে দেখা যাবে কখনো রোমান্টিক, কখনো সিরিয়াস আবার কখনো হাবা-গোবা কিংবা বাটপাড় চরিত্রে। টিভি নাটকের পাশাপাশি কয়েকটি নাটক ইন্টারনেট মাধ্যমেও প্রচার হবে বলে জানিয়েছেন মোশাররফ করিম। সব মিলিয়ে নানা রঙেই এবার ঈদে হাজির হবেন মোশাররফ করিম।

ঈদের চতুর্থ দিন এনটিভিতে রাত ১১টা ৫ মিনিটে প্রচারিত হবে 'বিজ্ঞাপন' শিরোনামে একটি একক নাটক। আশরাফুল চঞ্চলের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সোহেল রানা ইমন। এ নাটকে মোশাররফ করিমকে সাতটি ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে। এখানে হিটলারের চরিত্রেও অভিনয় করেছেন তিনি। আরটিভিতে ঈদের দ্বিতীয় দিন থেকে রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে মোশাররফ করিম অভিনীত ৭ পর্বের ধারাবাহিক নাটক 'তালমিছরি না হাওয়াই মিঠাই-২'। সাগর জাহানের পরিচালনায় এ নাটকে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন সারিকা সাবরিন। আবার একই চ্যানেলে একই দিনে নুসরাত ইমরোজ তিশার বিপরীতে প্রচারিত হবে তার আরেকটি একক নাটক না 'রাত গভীর হয়'। নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ।

মোশাররফ করিমের সবচেয়ে উলেস্নখযোগ্য ও জনপ্রিয় একটি নাটক 'যমজ'। গত বছর ধরে তুমুল জনপ্রিয়তার সঙ্গে প্রচার হচ্ছে এর সিকু্যয়াল। এরই মধ্যে এর ১৩তম সিকু্যয়াল প্রচারিত হয়েছে। আজাদ আবুল কালাম পরিচালিত এ নাটকটি এতদিন একই সঙ্গে বৃদ্ধ বাবা ও দুই সন্তানের চরিত্রে অভিনয় করেছেন। এবার আর তিন নয় একসঙ্গে চার নাটকে দেখা যাবে তাকে। 'যমজ-১৪' নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে। চ্যানেল আইতে ঈদের তৃতীয় দিন রাত ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে আর এ আকাশ পরিচালিত একক নাটক সীমার। এতেও একটি ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। বিপরীতে রয়েছে তাসনুভা তিশা। চ্যানেল আইতে ঈদের চতুর্থ দিন বিকাল ২.৩০ মিনিটে দেখা যাবে টেলিফিল্ম 'হিরার আংটি'। এখানে মোশারফ করিম অভিনয় করেছেন সাবাবা শ্রেয়সীর সঙ্গে।

ঈদের দ্বিতীয় দিন রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটক 'কালু সুইপার'। এখানে নামভূমিকায় দেখা যাবে মোশাররফ করিমকে। জুয়েল এলিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদুর রহমান। চ্যানেল আইয়ে ঈদের ৬ষ্ঠ দিন প্রচারিত হবে তার অভিনীত টেলিফিল্ম 'কংকাল চোর'। এটি পরিচালনায় মেহেদি রনি। আবার ঈদের ৬ষ্ঠ দিন আরটিভিতে রাত ১০টায় প্রচারিত হবে নাটক 'সাদা মানুষ। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনা এখানে একজন বিশুদ্ধ ও শান্তশিষ্ট যুবকের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে