ঈদের প্রথম তিনদিনের অনুষ্ঠানমালা

ঈদের প্রথম তিনদিনের অনুষ্ঠানমালা

করোনায় থেমে নেই ঈদ উৎসব। প্রতিবারের মতো এবারও বিটিভিসহ দেশের স্যাটেলাইট চ্যানেলগুলো ঈদের বর্ণাঢ্য অুনষ্ঠানের আয়োজন করেছে। নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র, ম্যাগাজিন এবং সংগীতানুষ্ঠানসহ থাকছে বিভিন্ন আয়োজন। বিভিন্ন টিভি চ্যানেল থেকে পাঠানো অনুষ্ঠানসূচির প্রথম তিনদিনের উলেস্নখযোগ্য অনুষ্ঠানের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেছেন মাসুদুর রহমান

এটিএন বাংলা : ঈদের দিন সকাল ৯টায় মাহফুজ আহমেদের পরিচালনায় প্রচারিত হবে নাটক 'টেটমেন'। সোহেল তালুকদারের পরিচালনায় ঈদের দিন থেকে প্রতিদিন রাত ৭-৪০ মিনিটে দেখা যাবে ১০ পর্বের ধারাবাহিক 'দৌড়ের উপর' ও রাত ৮-২০ মিনিটে হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় বিশেষ নাটক 'সৎ-এর সত্য সমাচার'। ঈদের দ্বিতীয় দিন রাত ৮-২০মিনিটে সাগর জাহানের পরিচালনায় নাটক 'কম খরচে ভালোবাসা', ৯-২০ মিনিটে শামীম জামানের পরিচালনায় ধারাবাহিক নাটক 'পিলিয়ার' এবং বি ইউ শুভর পরিচালনায় টেলিফিল্ম 'পাসওয়ার্ড ফেরত চাই' প্রচারিত হবে রাত সাড়ে ১১টায়। তৃতীয় দিন তুহিন হোসেনের পরিচালনায় নাটক 'রোমিও জুলিয়েট' সকাল ৯টায়। মুহম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় 'তুমি কি আমারই' রাত ৮-২০ মিনিটে এবং রিদম খান শাহীনের বিশেষ টেলিফিল্ম 'কাল রাত আজ রাত' প্রচারিত হবে রাত সাড়ে ১১টায়।

বৈশাখী টিভি : ঈদের দিন বেলা ১১-৫ মিনিটে কণ্ঠশিল্পী বিন্দু কনার 'গানে গানে ঈদ আনন্দ', সরদার রোকনের পরিচালনায় নাটক 'হিলস্না বিয়ে', রাত ৮-১০ মিনিটে ফজলুল হকের পরিচালনায় ধারাবাহিক নাটক 'সৌদি জামাই বিদায় রজনী' প্রচারিত হবে ৬-২০ মিনিটে। দ্বিতীয় দিন হাসান জাহাঙ্গীরের পরিচালনায় ধারাবাহিক নাটক 'আমার বউ সেলিব্রিটি' রাত সাড়ে ৭টায়, মুজিবুল হক খোকনের পরিচালনায় 'মজিদের কোলবালিশ' রাত ৮-১০ মিনিটে, জাহিদ হাসান অভিনীত ও হানিফ খান ও আহমেদ রোহান খান রুবেল পরিচালিত 'বুড়া জামাই-২' প্রচারিত হবে রাত ৯-২০ মিনিটে। তৃতীয় দিন সকাল সোয়া ৮টায় বৈশাখীর সকালের গান গাইবেন আলম আরা মিনু। সাজিন আহমেদ বাবুর পরিচালনায় 'আমি মীর জাফর' ৮-১০ মিনিটে এবং ধারাবাহিক নাটক 'শিয়াল বাড়ি-২' প্রচারিত হবে রাত সাড়ে ১০টায়।

চ্যানেল আই : সাইফুর রহমান কাজলের রচনা ও নাজমুল রনির পরিচালনায় ঈদের দিন দুপুর ২-৩০ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম 'তোমার টানে'। আবু হায়াত মাহমুদের পরিচালনায় রাত ৭-৪০ মিনিটে দেখা যাবে নাটক 'শহরের শেষ বাড়ি'। মাহমুদুর রহমান হিমি পরিচালিত 'পাগলা রাজা বাসর ঘরে' প্রচারিত হবে ৯-৩৫ মিনিটে। দ্বিতীয় দিন সকাল সোয়া ১০টায় দেখানো হবে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত চলচ্চিত্র 'তুমি আছো তুমি নাই'। সঞ্জয় সমাদ্দরের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম 'অপহরণ' দুপুর ২-৩০ মিনিটে এবং সালাহউদ্দিন লাভলুর নাটক 'বায়ুচড়া' প্রচারিত হবে রাত ৭-৪০ মিনিটে। তৃতীয় দিন রাত ৭-৪০ মিনিটে নাটক 'সীমার এবং রাত ৯-৩৫ মিনিটে দেখানো হবে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত 'তাকে ভালোবাসা বলে' নাটকটি।

মাছরাঙা টিভি : ঈদের দিন সন্ধ্যা ৬টায় দেখানো হবে দেবব্রত রনির 'গার্লফ্রেন্ড শুধু গিফট চায়'। রাত সাড়ে ৭টায় টেলিফিল্ম 'রূপার যাদু' এবং রাত ৯টায় নাটক 'ম্যারাডোনার ছেলে'। ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে লিটু সাখাওয়াতের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটক 'ঠগ'। রাত সাড়ে ৭টায় টেলিফিল্ম-'কাঁটা', রাত ৯টায় নাটক 'কালস্নু সুইপার' এবং রাত ১০টায় নাটক 'পান সুপারি' প্রচারিত হবে। শায়াদ মামুর কাব্যর রচনা ও পরিচালনায় ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে নাটক 'বিএফ'। রাত সাড়ে ৭টায় টেলিফিল্ম 'ফেকবুক, রাত ৯টায় নাটক 'আইসিইউ' এবং রাত ১০টায় নাটক- 'ক্যান্ডি ক্র্যাশ'।

আরটিভি : ঈদের দিন রাত সাড়ে ৭টায় প্রচারিত হবে জুলফিকার ইসলাম শিশিরের রচনা ও পরিচালনায় নাটক 'উই আর ওয়েটার'। রূপক বিন রউফের রচনা ও পরিচালনায় নাটক 'দি ব্রেকআপ লিস্ট আফটার দ্য ওয়েডিং' সাড়ে ৮টায় এবং সাড়ে ৯টায় সাগর জাহানের ৭ পর্বের ধারাবাহিক নাটক 'তালমিছরি না হাওয়াই মিঠাই-২'। দ্বিতীয় দিন রাত সাড়ে ৭টায় সকাল আহমেদের নাটক 'রাত গভীর হয়', সাড়ে ৮টায় রাকেশ বসুর নাটক 'ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ', রাত ১০টায় রতন হাসানের নাটক 'তেরেকেটে সারেগামা' এবং ১১-৫ মিনিটে নাটক 'এন্টি হিরো' প্রচারিত হবে। তৃতীয় দিন রাত সাড়ে ৭টায় মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটক 'ফ্রেন্ডর্স ভার্সেস চিটার্স', সাড়ে ৮টায় মুহাম্মদ মিফত্‌ার অনানের রচনা ও পরিচালনায় আনান নাটক 'ঢাকাইয়া খানদান' এবং ফরিদুল হাসানের পরিচালনায় নাটক 'পিস্নজ মাফ করবেন' প্রচারিত হবে রাত ১০টায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে