শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

পাঁচ বছর পর চলচ্চিত্রে কাজ করছি

হুমায়রা হিমু- মঞ্চনাটক দিয়ে অভিনয় শুরু করলেও বর্তমানে টিভি নাটকের ব্যস্ত মুখ। একক নাটকের চেয়ে ধারাবাহিক নাটকেই বেশি দেখা যায় তাকে। পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেন মাঝেমধ্যে। মোরশেদুল ইসলাম পরিচালিত 'আমার বন্ধু রাশেদ'-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। বর্তমান কাজসহ নানা বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন
মাতিয়ার রাফায়েল
  ১৬ জুন ২০২১, ০০:০০
হুমায়রা হিমু

নতুন কাজ...

নতুন কাজ বলতে কয়েকটি সিরিয়ালের জন্য কাজ করছি। এর মধ্যে আরটিভির জন্য 'গোলমাল' সিরিজের কাজ করলাম। এছাড়া নাগরিক টিভি ও বঙ্গ'র জন্য একটি কাজ করলাম। পাশাপাশি কাজ করলাম দীপ্ত টিভির জন্য কায়েস আহমেদের 'বকুলপুর' সিরিয়ালের। আমির পারভেজের 'বাবা' শিরোনামের একটি শর্টফিল্মেরও শুটিং করলাম। সবগুলোতেই মূল চরিত্রে কাজ করেছি। আগামী দুতিন দিনের মধ্যে বিটিভির একটি সিরিয়ালে কাজ করার কথা রয়েছে।

পার্শ্বচরিত্রে অভিনয় নয়...

পার্শ্বচরিত্রে অভিনয় করার মতো বয়েস এখনও হয়নি। তবে চরিত্রটি যদি গুরুত্বপূর্ণ হয়, চরিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রকে ছাপিয়ে যাওয়ার কোনো সুযোগ থাকে, তাহলে এমন কোনো পার্শ্বচরিত্রে অভিনয় করতে রাজি আছি। এর বাইরে কখনো কোনো পার্শ্বচরিত্রে অভিনয় করব না।

এখনো প্রস্তাব পাইনি...

ওয়েব সিরিজের জন্য এখনও পর্যন্ত কোনো প্রস্তাব পাইনি। যদি কোনো প্রস্তাব আসে তাহলে অবশ্যই কোনো ওয়েব সিরিজ বা ওয়েব ফিল্মে অভিনয় করতে রাজি আছি।

পাঁচ বছর পর চলচ্চিত্রে...

প্রায় পাঁচ বছর পর 'আমার মা' নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছি। এটির নির্মাতা শাহরিয়ার নাজিম জয়। সর্বশেষ 'এক কাপ চা' সিনেমায় অভিনয়ের পর নতুন এই ছবিতে ভালো একটি চরিত্রে দেখা যাবে আমাকে। চলচ্চিত্রে আমার কমই অভিনয় করা হয়েছে। তবে আমি চলচ্চিত্রে নিয়মিত হতে চাই। সেজন্য অবশ্যই মানসম্পন্ন

গল্প ও চরিত্র হতে হবে।

ঈদের নাটকে নেই...

আসলে ঈদের জন্য কোনো নাটকে প্রস্তাব আসেনি সেইভাবে। যদিও একটিতে কাজ করার কথা ছিল কিন্তু সেটাও লক ডাউনের কারণে বাতিল করতে হয়।

একের পর এক প্রস্তাব...

অবসর কোথায়। এখন তো একের পর এক নতুন কাজের প্রস্তাব আসছে। নতুন সিরিয়ালের কাজ চলছে। খন্ড নাটকেরও কাজ আছে। অবসর কাটানো বলতে মুভি দেখা। ঘরে বসে বসে মুভি দেখি। গান শুনি। তবে ফেসবুকের সঙ্গে থাকি না খুব একটা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে