শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ছোটপর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ১৯ জুন ২০২১, ০০:০০

নাগরিক টিভিতে সপ্তাহের প্রতি শনি থেকে সোমবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'গুগল ভিলেজ'। ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে সপ্তাহের। এতে অভিনয় করেছেন ফারুক আহমেদ, আ খ ম হাসান, অপর্ণা ঘোষ, সাজু খাদেম, মনিরা মিঠু, সানজিদা ইসলা, টুটুল চৌধুরী।

বৈশাখী টিভিতে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে ও রাত ১১টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'বউ শাশুড়ি'। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, অহনা, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, আইরিন তানি, গুলশান আরাসহ অনেকেই।

মাছরাঙা টিভিতে আজ রাত ৮টা ৩০ মিনিটে প্রচারিত হবে এ সপ্তাহের টেলিফিল্ম 'প্রিয়তমা'। জহির করিমের রচনা ও রাহাত মাহমুদের পরিচালনায় এ টেলিফিল্মে প্রধান দু'টি চরিত্রে অভিনয় করেছেন সজল ও তাসনুভা তিশা।

সপ্তাহের প্রতি শুক্রবার থেকে সোমবার রাত ১০টায় আরটিভিতে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'অব দ্য রেকর্ড'। শফিকুর রহমান শান্তুনুর রচনায় নাটকটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, মম, এফ এস নাঈম, নিলয়, শবনম ফারিয়া, নাদিয়া নদী, রওনক হাসান, সাজু খাদেম, শাহাদাৎ হোসেন, এ্যানি খান, আইরিন আফরোজ ও সাবেরী আলম।

বাংলাভিশনে সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ধারাবাহিক নাটক 'হিট'। এতে অভিনয় করেছেন হাসান মাসুদ, সাজু খাদেম, আশনা হাবিব ভাবনা, সারিকা সাবাহ, মনিরা মিঠু প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে