নতুন লুকে শাহরুখ

নতুন লুকে শাহরুখ

বলিউডের 'বাজিগর' তিনি। হারের পরও জেতার অভ্যাস তার আছে। কিছু দিনের বিরতি নিয়েছেন বটে, তাতে কী? ক্যামেরার সামনে এলেই বাদশাহী মেজাজ টের পাওয়া যায়। এক্কেবারে 'রাফ অ্যান্ড টাফ' লুকে তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির স্টিল ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শাহরুখ খান। তাতেই নেট দুনিয়ায় আগুন ঝরিয়েছেন বলিউড 'বাদশা'। সাদা-কালোর আবহে ছবিটি তুলেছেন ডাব্বু রত্নানি। শার্টলেস হয়েই তার ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বলিউড বাদশা। মেদহীন শরীরে নিখুঁত ভাজ স্পষ্ট। মাথার চুল ঢেউ খেলিয়ে ঘাড় পর্যন্ত নেমে এসেছে। গালের দাড়ি পারফেক্টভাবে ট্রিম করা। তীক্ষ্ন চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন শাহরুখ। কিং খানের এই লুকে মুগ্ধ অনুরাগীরা। ছবি দেখে কে বলবে তিন সন্তানের বাবা শাহরুখ? বয়স তার ৫৫ পেরিয়েছে, একথা অতি বড় সমালোচকও হয়তো বিশ্বাস করবেন না। প্রতিক্রিয়া দিতে গিয়ে অনেকেই আগুনের ইমোজি ব্যবহার করেছেন। ফটোগ্রাফার ডাব্বু রত্নানি ক্যাপশনে, 'কিং খান'কে সীমাহীন সাহসী, অদম্য মনোবলের অধিকারী এবং ক্যারিশম্যাটিক হিসেবে ব্যাখ্যা করেছেন।

২০১৮ সালে 'জিরো'র ব্যর্থতার পর সিনেমা জগত থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ। শোনা গিয়েছিল, ছবি নিয়ে ব্যাপক প্রতাশ্যা ছিল কিং খানের। বক্স অফিসের ব্যর্থতায় মুষড়ে পড়েছিলেন তিনি। শাহরুখের বিরতির খবরে বেজায় আশাহত হয়েছিলেন সিনে অনুরাগীরা।

\হঅনেকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার কামব্যাকের দাবি তুলছিলেন। সেই আশা পূরণ হয় 'পাঠান' ছবির শুটিং শুরুর খবরে। শোনা যাচ্ছে, ছবিতে একজন এজেন্টের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। আর বন্ধুর ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে