শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রযোজনায় ফিরব

ইয়ামিন হক ববি- একইসঙ্গে তিনি একজন মডেল, চলচ্চিত্র অভিনেত্রী ও প্রযোজক। অন্যদের মতো বেশি কাজ না করলেও অল্প কাজে অল্প সময়েই সাড়া জাগিয়েছেন। নিজের প্রযোজনার 'বিজলি' শিরোনামের মাধ্যমে আলোচনায় আসা এ উঠতি তারকা সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন। ধীরে ধীরে নিজেকে ফের শুটিংয়ে ব্যস্ত রাখতে চান। শুক্রবার দুপুরে মুঠোফোনে তার সঙ্গে কথা বলেছেন মাসুদুর রহমান
নতুনধারা
  ১৯ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

বিজ্ঞাপন দিয়ে ফের লাইট-ক্যামেরায়...

দীর্ঘদিন পর লাইট-ক্যামেরায় ফিরেছি একটি বিজ্ঞাপন দিয়ে। এটি 'নিম বিউটি সোপ' এর বিজ্ঞাপন। ইতোমধ্যে এর শুটিং শেষ হয়েছে। বিজ্ঞাপনটি পুরোপুরি গস্নামারনির্ভর। এতে মিষ্টি একটা গল্প আছে। কাজটি করে পরিতৃপ্তি পেয়েছি। কিছু কাজ থাকে যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফলাফল আসবে! শুটিং আয়োজন ও নির্মাণ ভাবনা এবং আমার উপস্থিতি সবকিছু মিলিয়ে দুর্দান্ত একটি কাজ হয়েছে।

'নোলক' ও 'বেপরোয়া'র পর...

২০১৯ সালে একই বছরে মুক্তি পেয়েছিল 'নোলক' ও 'বেপরোয়া'। দুটি ছবিই সাড়া ফেলেছিল। এরপরের বছর থেকেই তো করোনা। প্রায় দুই বছর ধরে আমরা এই অদৃশ্য শক্তির সঙ্গে লড়ছি। করোনায় সব কিছু এলোমেলো হয়ে গেছে। চলচ্চিত্রেও এর প্রভাব পড়েছে। লকডাউনের পর সবকিছু এখনো স্বাভাবিক হয়নি। একটু একটু করে সবকিছু ঠিকঠাক হচ্ছে। এরই মধ্যে শুটিং শুরু করেছেন অনেকেই। আমিও বিজ্ঞাপনের শুটিং করেছি।

চলচ্চিত্রের শুটিংয়ে...

পরিস্থিতি যখন আরও সহজ হবে বড় চলচ্চিত্র নিয়ে ফিরব। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। কয়েকটি চলচ্চিত্র প্রায় চূড়ান্ত হয়ে আছে। সেগুলো নিয়ে কাজ করছি। চিত্রনাট্য নিয়ে স্টাডি করে রেখেছি। সময়-সুযোগ বুঝে শুটিং শুরু হবে।

'ময়ূরপঙ্খী'...

রশিদ পলাশ পরিচালিত 'ময়ূরপঙ্খী' নামের একটি ওয়েব ফিল্মে কাজ শুরু করব। চলতি মাসের শেষের দিকে দুবাই যাচ্ছি একটি উৎসবে। সেখান থেকে ফিরে 'ময়ূরপঙ্খী'র শুটিং শুরু করব। এর আগে শুধু ফটোশুট করার কথা রয়েছে। তবে শুটিং শুরুর আগে 'ময়ূরপঙ্খী'র গল্প ও চরিত্র নিয়ে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। এ নিয়ে পরিচালকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। তিনিই ভালো বলতে পারবেন।

নতুন প্রযোজনায়...

করোনার কারণে এখনই আপাতত প্রযোজনা নিয়ে ভাবছি না। সত্যি বলতে আমি তাড়াহুড়ো না করে সব কিছুই বুঝে শুনে করি। পরিস্থিতি স্বাভাবিক হলে অবশ্যই নতুন প্রযোজনা নিয়ে ভাবব। আসলে অনেক কিছু ভেবে চলচ্চিত্র প্রযোজনা করতে হয়। প্রযোজনা করতে গেলে অনেক প্রতিবন্ধকতাও থাকে। তবে আগামীতে দর্শকরা আবার আমার প্রযোজিত চলচ্চিত্র দেখতে পারবেন।

বিয়ে ভাবনা...

সম্প্রতি শোবিজে যাদের বিয়ে হলো তাদের সবার জন্য আমার দোয়া রইল, তারা যেন সুখী হন। বৈশ্বিক পরিস্থিতি এখনো পুরোপুরি ভালো না থাকায় বিয়ে নিয়ে ভাবছি না। চলতি বছরে সেটা সম্ভবও না। তবে বিয়ে করব। কিন্তু কবে তা ঠিক বলতে পারছি না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে