বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
সা ক্ষা ৎ কা র

আপাতত কোনো সিনেমায় নয়

তাসনিয়া ফারিণ- মূলত টিভি অভিনেত্রী। পাশাপাশি বিজ্ঞাপনচিত্র, চলচ্চিত্র, মিউজিক ভিডিও, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। 'এক্স বয়ফ্রেন্ড'-এর আলোচিত এ অভিনেত্রীর অভিষেক হয় ২০১৭ সালে 'আমরা ফিরব কবে' নাটকের মাধ্যমে। মোস্তফা সরয়ার ফারুকীর 'লেডিস অ্যান্ড জেন্টলম্যান'-এ অভিনয় করে নিজেকে অন্য এক মাত্রায় নিয়ে যান তিনি। 'নেটওয়ার্কের বাইরে' তার উলেস্নখযোগ্য চলচ্চিত্র। এ অভিনেত্রী তার এসব কাজের নানা দিক নিয়ে কথা বলেন মাতিয়ার রাফায়েল
নতুনধারা
  ২১ জানুয়ারি ২০২২, ০০:০০
তাসনিয়া ফারিণ

এখনকার ব্যস্ততা কেমন?

আমাদের তো সব সময়েই ব্যস্ততায় থাকতে হয়। আমার এমন কোনো দিন যায় না যেদিন কোনো কাজের প্রস্তাব আসে না। সব কাজ নিলে তো দমই আটকে যাবে (হাসি)। এ বছরটাও শুরু হয়েছে ব্যস্ততার মাধ্যমে। ভালোবাসা দিবসকে সামনে রেখে তো একটা বাড়তি আয়োজন থাকেই। গত বছরে টানা কাজ করলেও এ বছর অ্যাকাডেমিক পড়াশোনার জন্য কিছু কম কাজ করতে চাই।

এই ব্যস্ততা কখনো খুব চাপের মনে হয় না?

ব্যস্ততাকে আমি কখনোই চাপ মনে করি না। বরং এটা আমার কাছে সব সময়েই আনন্দের মনে হয়। নিজের অ্যাকাডেমিক পড়াশোনার মধ্য দিয়েই কাজের প্রতি আমার সব সময়েই ভালোবাসা, অধ্যবসায় এবং একাগ্রতা ছিল বরং এখন সেটা অভিনয়ে এসে আরও বেশি বেড়ে গেছে।

অভিনয়ে আসার প্রেরণা পেলেন কীভাবে?

ছোটবেলা থেকেই গান আর নাচ করতাম। তখন নিজেকে নিয়ে ভাবতাম একজন গায়িকা হওয়ার। লক্ষ্য ছিল মানুষের কাছে নিজেকে গানের মানুষ হিসেবে পরিচিত করার। পরে মায়ের ইচ্ছেতেই অভিনয়ে আসি। এর পেছনেও কারণ আছে। মায়ের নিজেরই এক সময় ইচ্ছে ছিল অভিনয়ে আসার। নিজের না হওয়া সে ইচ্ছেটি আমার মধ্য দিয়ে পূরণ করিয়ে নিলেন আর কি (হাসি)। বলতে পারেন, একমাত্র মায়ের অনুপ্রেরণাতেই আমি আজকের তাসনিয়া ফারিন।

নতুন কোনো চলচ্চিত্রে যুক্ত হচ্ছেন?

প্রস্তাব তো অনেকই আসে। এসেছেও এরই মধ্যে। কিন্তু সিনেমার জন্য এখন আমাকে প্রস্তুত মনে করছি না। যে ছবিগুলোর প্রস্তাব এসেছে সেগুলোর গল্প দেখেও মনে হয়নি এখান থেকে কোনো সিনেমায় কাজ করি। মানহীন সিনেমায় কাজ করে নিজের চেহারা দেখানোর চেয়ে এমন কাজ না করাটাই অনেক ভালো।

কাজের ফাঁকে বিয়ে, প্রেম এসব নিয়ে ভাবনা হয় না?

আলাদাভাবে সে রকম কোনো ভাবনা হয় না। প্রেম তো প্রতিদিনই আসে আবার ফিরেও যায়। বয়স তো মাত্র তেইশ পেরোল। বিয়ের সময় তো আরও অনেক পড়ে আছে। ততদিন না হয় আপনাদের এই

প্রশ্নটি চলতেই থাকুক (হাসি)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে