শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছোট পর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ২৮ জানুয়ারি ২০২২, ০০:০০

আরটিভিতে আজ রাত ৮টায় প্রচারিত হবে শুক্রবারের বিশেষ নাটক 'মিস ক্রাশ'। রচনা- অনামিকা মন্ডল রচিত ও রাইসুল তমাল পরিচালিত এ নাটকে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন প্রত্যয় হিরণ ও অলঙ্কার চৌধুরী।

বৈশাখী টিভিতে আজ রাত সাড়ে ৮টায় প্রচারিত হবে বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান 'অন্যরকম'। এইচ এম বরকতুলস্নাহর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় এ অনুষ্ঠানে অন্যান্য পর্বের সঙ্গে বিশেষ একটি প্যারোডি গান পরিবেশন করবেন কৌতুক অভিনেতা কাজল। বিআরবি হসপিটাল নিবেদিত এ অনুষ্ঠানটি প্রযোজনা করেছে ন্যাশনাল মিডিয়া সেন্টার।

চ্যানেল আইয়ে আজ বিকাল ৩টা ৩০ মিনিটে প্রচারিত হবে এ সপ্তাহের সিনেমা 'মনে করনে মরণ'। ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় এতে অভিনয় করেছেন নিশাত প্রিয়ম, মিশু সাব্বির, তন্ময়, সামিরা খান মাহি প্রমুখ।

বাংলাভিশনে সপ্তাহের প্রতি বুধ থেকে রোববার রাত ৮টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'গুলশান এভিনিউ-২'। তারিক আনাম খানের নির্বাহী প্রযোজনায় ও নিমা রহমানের পরিচালনায় নাটকটিতে প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন তানভীন সুইটি, ফারজানা চুমকি, দীপা খন্দকার, শিবা সানু, শাহীন, মাহা, মিম চৌধুরী, তৃষ্ণাসহ আরও অনেকে।

আজ রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে এ সপ্তাহের নাটক 'গার্লফ্রেন্ড শুধু গিফট চায়'। দেবব্রত রনির রচনা ও পরিচালনায় এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও সারিকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে