শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আবার একই সিনেমায় দুই খান!

বিনোদন ডেস্ক
  ৩১ জানুয়ারি ২০২২, ০০:০০

এই তো কয়েক বছর আগেই বলিউডের খানদের মধ্যে আধিপত্য বিস্তারের তুমুৃল লড়াই চলত। শীর্ষে কে- এ নিয়ে ভেতরে ভেতরে বেশ প্রতিযোগিতা চলত। একসময় তো শাহরুখ, আমির এবং সালমান খান কেউ কারও ছায়াই দেখতে চাইতেন না। এমনকি, শাহরুখ খানকে যখন 'বলিউড বাদশা', 'ডন', কিংবা 'কিং খান' ডাকা হতো তখন বিভিন্ন অনুষ্ঠানে চাপা ক্ষোভ প্রকাশ করতে দেখা যেত 'ভাইজান', 'সুলতান'খ্যাত সালমান খানকে। এরপর যখন একের পর এক হিট ছবি উপহার দিতে লাগলেন তখন তো সালমান খান বলেই ফেললেন, নিজের মুখে নিজে 'কিং খান' বলার মানুষ আমি নই। সে যাই হোক, এখন সময় বদলে গেছে, থেমে গেছে খানদের দাপটও। তার চেয়ে বড় কথা কয়েক বছর ধরেই নিজেদের মনের মধ্যকার ভুলে গিয়ে প্রায়ই একসঙ্গে দেখা মেলে বলিউডের এই দুই সুপারস্টারের। এক সিনেমায় অভিনয়ও করছেন তারা। সেই ধারাবাহিকতায় এই দুই খানকে এক করে সিনেমা বানানোর ঘোষণা দিয়ে বড় ধরনের একটা চমক দিলেন পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়া। শুধু তাই নয়- শাহরুখ খান-সালমান খানের সঙ্গে একই সিনেমায় অভিনয় করছেন আরেক সুপারস্টার হৃত্বিক রোশান- এমন খবরও শোনা যাচ্ছে। জানা গেছে, এই তিন তারকাকে নিয়ে এবার একটি স্পাই থ্রিলার তৈরি করার পরিকল্পনা করেছেন আদিত্য। যশরাজ ব্যানার থেকে খুব শিগগিরই শুটিং শুরু হবে এই সিনেমার। তবে যশরাজের পক্ষ থেকে অফিসিয়ালি এই বিষয়ে কোনো বিবৃতি দেওয়া না হলেও, ঘনিষ্ঠরা কিন্তু এই সিনেমায় নিয়ে নানা কথা শুরু করে দিয়েছেন।

বর্তমানে 'পাঠান' ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। অন্যদিকে, 'টাইগার থ্রি' ছবির শেষ পর্যায়ের শুটিং করছেন সালমান। হৃত্বিক ব্যস্ত রয়েছেন 'বিক্রম ভেদা'র শুটিংয়ে। ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, এই সব সিনেমার শুটিং শেষ করেই আদিত্যের ছবির শুটিং শুরু করবেন সালমান, শাহরুখ ও হৃত্বিক।

'টাইগার' সিনেমায় গুপ্তচরের চরিত্রে দেখা গেছে সালমানকে। সেই সিনেমারই তৃতীয় পর্ব 'টাইগার থ্রি'। অন্যদিকে 'পাঠান' ছবিতেও শাহরুখের চরিত্রটি গুপ্তচরের। শুধু তাই নয়, 'ব্যাং ব্যাং' ছবিতে হৃত্বিককে দেখা গিয়েছিল স্পাইয়ের চরিত্রে। গুঞ্জনে রয়েছে এই তিন চরিত্রকে এক করেই নাকি আদিত্য চোপড়া একটি স্পাই থ্রিলার তৈরি করছেন। খবর এসেছে 'ওয়ার ২' ছবি তৈরি শেষ করেই তবে নতুন সিনেমায় হাত দেবেন আদিত্য। এক ছবিতে শাহরুখ, সালমান, হৃত্বিক! অনুরাগীরা যে এই ছবি দেখার জন্য মুখিয়ে থাকবেন তা বলাই বাহুল্য। বোঝা যাচ্ছে ২০২৩ সালের শেষের দিকেই বলিউডের পর্দায় ঝড় তুলবেন এই তিন নায়ক। তবে এই ছবি নিয়ে আপাতত আদিত্য চোপড়া কোনো মন্তব্য করছেন না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে