শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈদে বৈশাখী টিভিতে ২৭ নাটক

ম বিনোদন রিপোর্ট
  ৩০ জুন ২০২২, ০০:০০

বৈশাখী টেলিভিশনের ঈদ আয়োজনে থাকছে ২৭টি নাটক। আর এসব নাটকে অভিনয় করেছেন অপূর্ব, নিশো, মেহেজাবীন, সাবিলা, ফারান, তিশা, জোভান, তৌসিফ, ফারিণসহ সময়ের চাহিদাসম্পন্ন তারকারা। প্রতিদিন রাত ৮.১০ মিনিট ও রাত ৯.৫০ মিনিটে প্রচার হবে দুটি করে একক নাটক। এবার ঈদে ১২টি নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত গল্পকার বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এর মধ্যে ৫টি একক ও ২টি ৭ পর্বের ধারাবাহিক এবং ৫টি মেগা নাটক। নাটক ৫টি একক হলো, গোলাম সারোয়ার অনিকের চিত্রনাট্যে নাসিরুদ্দীন মাসুদের পরিচালনায় 'বিসর্জন', সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে, জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় 'বরিশাল টু ঢাকা', ইউসুফ আলী খোকনের চিত্রনাট্য জামাল মলিস্নকের পরিচালনায় 'কোর্ট ম্যারেজ' এবং আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় 'পরিণতি', আরফান আহমেদের পরিচালনায় 'বাকর খানি'। টিপু আলম মিলনের লিখা ২টি ৭ পর্বের ধারাবাহিক হলো ইউসুফ আলী খোকনের চিত্রনাট্যে, মজিবুল হক খোকনের পরিচালনায় 'পরিপূর্ণ ভালোবাসা' এবং আল হাজেনের পরিচালনায় 'শিয়াল বাড়ি-৩'।

৫টি মেগা ধারাবাহিকগুলো হচ্ছে আকাশ রঞ্জনের 'ভাইরাল ভিডিও', আল হাজেনের 'শিয়াল বাড়ি-২', আহমেদ রোহান রুবেল ও হানিফ খানের 'বাগান বাড়ি', এস এ হক অলিকের 'কোরবানির বিরাট হাট' এবং আকাশ রঞ্জনের পরিচালনায় 'বার্থ ডে পুশিং'।

অন্যান্য একক নাটকের মধ্যে বিইউ শুভর 'বিপদ সংকেত', মুহাম্মদ মিফতাহ্‌ আনানের 'কোথাও কেউ ভালো নেই', মহিদুল মহিনের 'বেলা শেষে', ওসমান মির্জার 'বস যখন গার্ল ফ্রেন্ড', মুহাম্মদ মিফতাহ্‌ আনানের 'পিরিতের ছেঁড়া খ্যাতা', ইমরুল রাফাতের 'টুইন ট্রাবল', সবুজ খানের 'কান্না ঘর', মৃতু্যঞ্জয় সরদারের 'বাবার পুরস্কার' এবং সাদেক সিদ্দিকীর পরিচালনায় 'ভালোবাসার রং তামাশা'।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে