বিদ্যা বালানকে ছাড়াই 'দ্য ডার্টি পিকচার'

বিদ্যা বালানকে ছাড়াই 'দ্য ডার্টি পিকচার'

এক দশক আগে 'দ্য ডার্টি পিকচার' সিনেমায় সাহসী অভিনয়ে বক্স অফিসে জোয়ার ফিরিয়েছিলেন বলিউডের সিনিয়র অভিনেত্রী বিদ্যা বালান। এবার তাকে ছাড়াই সেই সিনেমার সিকু্যয়াল হচ্ছে বলে খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। বলিউড হাঙ্গামা বলছে, চিত্রনাট্যকার কণিতা ধিলোন 'দ্য ডার্ট পিকচার-২' আনতে চলেছেন। কিন্তু বিদ্যা ও তার সহ-অভিনেতাদের বাদ দিয়ে তিনি গল্প সাজিয়েছেন। বিদ্যার জায়গায় শোনা যাচ্ছে কৃতি শ্যানন, তাপসী পান্নুর মতো অভিনেত্রীদের নাম।

২০১১ সালে 'দ্য ডার্টি পিকচার' তৈরি হয়েছিল ভারতের দক্ষিণি সিনেমার নায়িকা সিল্ক স্মিতার জীবনভিত্তিক কিছু ঘটনার উপর। একতা কাপুরের প্রযোজনায় ওই সিনেমায় নাসিরউদ্দিন শাহ, ইমরান হাশমি আর তুষার কাপুর- এই তিন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সে সময় হইচই ফেলে দেন বিদ্যা বালান। বলিউড হাঙ্গামার খবর, এবারের সিকু্যয়ালের পস্নট ভিন্ন। কাহিনীই শুধু আলাদা নয়, এবার অভিনয় শিল্পীরাও নতুন। নির্মাতার পরিকল্পনা ছিল কঙ্গনা রনৌতকে নেওয়ার। কিন্তু প্রস্তাবটি ফিরিয়ে দিয়ে এই অভিনেত্রী জানিয়েছেন, এখন খোলামেলা চরিত্রে অভিনয় করে ভাবমূর্তি খোয়াতে চান না। প্রযোজক একতা জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ হলে মূল ভূমিকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

'ডার্টি পিকচার টু' এর চিত্রনাট্য লেখার কাজ শেষ হবে চলতি বছরের শেষদিকে। ২০২৩ সালের শুরুতে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করেছেন প্রযোজক একতা কাপুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে