ফের বিয়ে করছেন সামান্থা!

ফের বিয়ে করছেন সামান্থা!

বেশ কিছু দিন ধরেই শুটিং-ডাবিং এমনকি নেট মাধ্যমেও অনুপস্থিত দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথপ্রভু। তার অনুপস্থিতিতে খবর রটে উধাও হয়ে গেছেন এই অভিনেত্রী। তবে একাধিক গণমাধ্যমের খবর বেশ কিছুদিন ধরে বিরল এক রোগে ভুগছেন এই তারকা। আর এই রোগের চিকিৎসার জন্য আমেরিকা গেছেন সামান্থা। কিন্তু এই প্রসঙ্গে অভিনেত্রীর ম্যানেজার মহেন্দ্র জানান, সামান্থা কোনো রোগেই আক্রান্ত নন। চিকিৎসা করাতে বিদেশেও যাননি তিনি। এগুলো শুধুই রটনা। এদিকে গুঞ্জন উঠেছে, ফের বিয়ে করছেন চলমান সময়ের আলোচিত এই দক্ষিণী অভিনেত্রী। অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নতুন করে ঘর-সংসার সাজাতে চাচ্ছেন সামান্থা রুথপ্রভু। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সাধুগুরু জগদীশ বাসুদেবকে নিজের গুরু মনে করেন সামান্থা। তার পরামর্শ মেনেই সব কাজ করেন। এই আধ্যাত্মিক গুরু সামান্থাকে আবারও বিয়ের পরামর্শ দিয়েছেন। সামান্থাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন। যদিও অভিনেত্রী কিংবা তার ম্যানেজারের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে 'জোশ' সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের 'ইয়ে মায়া চেসাভ' সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। আর ২০২১ সালের ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন তারা।

এদিকে শোনা যাচ্ছে অসুস্থতার কারণে তার পরবর্তী একটি সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন এই অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা 'শকুন্তলম'। ঐতিহাসিক ঘরানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া 'যশোধা' সিনেমায় দেখা যাবে তাকে। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ণ করবেন সামান্থা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে