বাগদান সারলেন আমিরকন্যা ইরা

বাগদান সারলেন আমিরকন্যা ইরা
নূপুর শিখরের সঙ্গে ইরা খান

এ যেন ঠিক সিনেমার মতো ঘটনা। প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' খ্যাত তারকা আমির খানের মেয়ে ইরা খানের সঙ্গে বাগদান সেরে ফেললেন তার প্রেমিক নূপুর শিখর। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই হু হু করে ভাইরাল। এই ভিডিও দেখে গোটা ইন্ডাস্ট্রি নূপুর ও ইরার প্রশংসায় পঞ্চমুখ। ভিডিওতে দেখা যাচ্ছে, নূপুর একটি সাইক্লিং ইভেন্টে যোগ দিয়েছিলেন। আর তা দেখতে গিয়েছিলেন ইরা। সেখানেই সুযোগ বুঝে ইরার হাতে আংটি পরিয়ে বাগদান সেরে ফেলেন নূপুর ও ইরা। গোটা কান্ডে ইরা একেবারে লজ্জায় লাল। ইরা ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, 'সে হঁ্যা বলল, আমিও হঁ্যা বললাম।'

প্রথম থেকেই নূপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপা করেননি ইরা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিজেদের অন্তরঙ্গ ছবিও পোস্ট করতেন। প্রেমিকের সঙ্গে ছবি দেওয়ায় ট্রোলের শিকারও হয়েছেন ইরা। তবে এসবে খুব একটা পাত্তা দেন না। আর এবার তো প্রকাশ্যেই বাগদান সেরে ফেললেন ইরা।

গত চার বছর ধরে মনোবিদের তত্ত্বাবধানে রয়েছেন হতাশাগ্রস্ত ইরা খান। নিজের ডিপ্রেশনের কথা কখনওই লুকোননি আমির খানের মেয়ে। সোশ্যাল মিডিয়ায় আগেও নিজের মনের কথা অনুরাগীদের খুলে বলেছেন তিনি। এবার তিনি জানালেন, তার এই হতাশাগ্রস্ত হওয়ার পেছনে ঠিক কী কী কারণ রয়েছে বলে তার মনে হয়। আর সেই প্রসঙ্গেই ১৪ বছর বয়সে নিজের শ্লীলতাহানি হওয়ার কথাও জানান তারকাকন্যা। হঁ্যা, শ্লীলতাহানির শিকার হয়েছিলেন ইরা। ইনস্টাগ্রামে প্রায় ১০ মিনিটের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে জীবনের নানাদিকের কথা বলেছেন। সেখানেই ইরা জানান, অদ্ভুত একটা পরিস্থিতির মধ্যে পড়েছিলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে