বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আজ সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়ে

বিনোদন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০
সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর শেষমেশ মিস থেকে মিসেস হয়ে যাচ্ছেন বলিউডের উঠতি তারকা কিয়ারা আদভানি। এরই মধ্যে শুরু হয়ে গেছে তাদের বিয়ের আয়োজন। বর আরেক বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। এরই মধ্যে দুজনের নামের আদ্যাক্ষর দিয়ে তাদের 'সিয়ারা' বলেও ডাকতে শুরু করেছেন অনেকে। ৪ ফেব্রম্নয়ারি থেকে শুরু হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। ভারতের রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেনু্য নির্ধারণ করেছেন তারা। নানা সাজে সেজে উঠেছে হোটেলটি; বর-কনে ও তাদের পরিবারের সদস্যরা এরই মধ্যে জয়সালমীরে পৌঁছে গেছেন। শনিবার থেকেই দুই পক্ষের আত্মীয়স্বজনরা জমায়েত হয়েছেন সেখানে। পাপারাজ্জিরা অবশ্য শুক্রবারই সেখানে পৌঁছে গেছেন।

জানা গেছে, বিয়ের জন্য জয়সালমীরের এই রাজকীয় প্যালেস অবশ্য প্রথম পছন্দ ছিল না 'সিয়ারা' জুটির। তারা বরং পাঞ্জাব-চন্ডীগড়ের দিকেই ভেনু্য খুঁজছিলেন। কারণ দুই তারকারই বহু আত্মীয়-পরিজন সেখানে থাকেন। ফলে যাতায়াতের সুবিধা হতো। কিন্তু বিয়ের মৌসুমে সেখানে কোনো ভেনু্য পাননি তারা। পরে বিয়ে পিছিয়ে দেওয়ার কথা মাথায় এলেও শেষ পর্যন্ত ভেনু্যই বদলে নেন সিদ্ধার্থ-কিয়ারা।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কাছের মানুষ এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনদের উপস্থিতিতে সাত পাক ঘুরবেন এই তারকা জুটি। দুই তারকার পরিবারের সদস্যদের পাশাপাশি করণ জোহর, মনীশ মলহোত্রা, সস্ত্রীক শাহিদ কাপুরের মতো তারকারা উপস্থিত থাকবেন এই গ্র্যান্ড বিয়েতে। কিন্তু পাঠকের কী জানা আছে, চোখধাঁধানো এই প্যালেসে বিয়ে করতে কত টাকা খরচ হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার?

ভারতের বিভিন্ন নামি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস

পর্যন্ত ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সূর্যগড় প্যালেসের এক দিনের ভাড়া ১.২০ কোটি টাকা। অপরদিকে অক্টোবর থেকে মার্চ মাস নাগাদ বিয়ে করলে সেই অঙ্ক গিয়ে দাঁড়ায় দৈনিক ২ কোটি টাকায়। অর্থাৎ ৪-৫ দিনের অনুষ্ঠানের জন্য বেশ মোটা টাকাই খরচ হচ্ছে 'সিয়ারা' জুটির। পাশাপাশি এও বোঝা যাচ্ছে, জীবনের এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে কোনো খামতি রাখতে চাইছেন না সিদ্ধার্থ-কিয়ারা।

জয়সালমীরে যাওয়ার পর সিদ্ধার্থ মালহোত্রার মা বলেন, 'আমি খুবই উচ্ছ্বসিত।' এ সময় সিদ্ধার্থের ভাই বলেন, 'আমরা দারুণ খুশি।' ১০০-১৫০ জন অতিথি উপস্থিত থাকবেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে। এই বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, মনীশ মালহোত্রা, ঈশা আম্বানি, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ আরও অনেক তারকার সমাগম হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য ৮৪টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। আর যাতায়াতের জন্য মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডবিস্নউসহ ৭০টি নামিদামি ব্র্যান্ডের গাড়ি ভাড়া নিয়েছেন তারা। খাবারের মেনু্যতেও দারুণ ব্যবস্থা। ভারতীয় ঐতিহ্যবাহী খাবারের সঙ্গে নানা বিদেশি খাবারের লম্বা তালিকা। বিয়ের মেনু্য-চাইনিজ, জাপানিজ, ইতালিয়ান, আফগানি কাবাব। নানারকম মোগলাইখানা। থাকবে সরষো কা শাক, মকাইয়ের রুটি। বাজরার রুটি, সোয়া বাজরা, ডাল বাটি চুরমা। পাত শেষে থাকবে লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া। বিয়ের আনুষ্ঠানিকতা চলবে ৮ ফেব্রম্নয়ারি পর্যন্ত। এরপর তাদের মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে