নাসরিনের জীবনী নিয়ে চলচ্চিত্র

নাসরিনের জীবনী নিয়ে চলচ্চিত্র
নাসরিন

রুপালি পদার্য় আট শতাধিক ছবিতে অভিনয় করেছেন নাসরিন। মান্না, শাকিল খানের সঙ্গে পাশ্বর্ নায়িকা হিসেবে চল্লিশটির বেশি সিনেমায় কাজ করেছেন তিনি। ২৬ বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে নাসরিন আসছেন নতুন পরিচয়ে!

প্রথমবারের মতো চলচ্চিত্রে লগ্নি করবেন একসময়ের আলোচিত এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘প্রযোজনায় আসছি সিদ্ধান্ত একেবারে পাক্কা। গল্পের কাজ চলছে। কমল সরকার ছবির চিত্রনাট্য লিখবেন।’

তিনি আরও বলেন, ‘ছবিটা নিমির্ত হবে আমার জীবনী (বায়োপিক) নিয়ে। ১২-১৩ বছর থেকে আমার জীবন সংগ্রাম শুরু হয়। গল্পটা শুরু হবে সেখান থেকেই। শুধু একটা নয়, কয়েকটা কিস্তিতে ছবি বানাতে চাই। অনেকদিনের ইচ্ছে ছিল সিনেমা প্রযোজনা করব।’

নাসরিন প্রযোজিত এই ছবির নাম এখনও চ‚ড়ান্ত হয়নি। ছবি নিমাের্ণর জন্য তিনি দুজন পরিচালককে ভেবেছেন। একজন আবুল খায়ের বুলবুল, অন্যজন আজিজুর রহমান। যে কোনো একজন ছবিটি করতে রাজি হলেই খুশি নাসরিন। ঈদুল আযহার পর কাজ শুটিং শুরু হবে। নাসরিনের ছোটবেলার চরিত্রে অভিনয় করবে রানী নামের তার এক আত্মীয়। ছবির নায়ক হিসেবে দেখা যাবে শ্রাবণ শাহকে।

নাসরিনের রুপালি পদার্য় অভিষেক হয় ১৯৯২ সালে ‘অগ্নিশপথ’ ছবির মাধ্যমে। তারপর নাসরিনের পরিচিতি আসে প্রয়াত দিলদারের সঙ্গে জুটি বেঁধে। দিলদার মারা যাবার পর কাবিলার সঙ্গেও জুটি বেঁধে কৌতুক চরিত্রে নতুন করে আলোচনায় ছিলেন তিনি। তিনি নেতিবাচক কিছু চরিত্রে কাজ করেও দশর্ক মুগ্ধ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে